খবরঅনলাইন ডেস্ক: সব জল্পনায় জল ঢেলে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই। রাজনীতির ময়দানে তিনি আসছেন না বলে মনস্থির করে ফেলেছেন। নিজের সিদ্ধান্তের কথা বিজেপি নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন সৌরভ, এমনই খবর আনন্দবাজার ডিজিটাল সূত্রে।

আগামী ৭ মার্চ ব্রিগেডে নরেন্দ্র মোদীর জনসভা রয়েছে। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায় হাজির থাকতে পারেন এবং সে দিনই আনুষ্ঠানিকভাবে তাঁর বিজেপিতে যোগদান সম্পন্ন হতে পারে বলে জোর জল্পনা শুরু হয়েছিল। এই জল্পনায় ঘি ঢেলে দিয়েছিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।

সৌরভ অবশ্য রাজনীতি নিয়ে নিজে কোনো দিন কিছু মন্তব্যই করেননি। ঠিক যেমন সেই জল্পনায় ইতি টানার ব্যাপারেও নিজে মুখ খুলে কিছু বলেননি।

ভারতের সর্বকালের অন্যতম সফল অধিনায়ক এবং বাংলার ‘দাদা’-র রাজনৈতিক ইনিংস নিয়ে গত দেড় বছরে জল্পনা কম হয়নি। তাতে মশলা যোগ হয়, সৌরভ বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পরে। ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব অমিত শাহ-পুত্র জয়। সৌরভ প্রেসিডেন্ট। তাঁর সঙ্গে শাহ পরিবারের ঘনিষ্ঠতা নিয়ে চর্চা শুরু হয় দেশের ক্রিকেট ও রাজনৈতিক মহলে। বলাবলি হতে থাকে, বাংলায় নেতৃত্বের মুখ খুঁজছে বিজেপি, তাই সৌরভ হতে পারেন তাদের সেরা পছন্দ।

যদিও সৌরভকে যাঁরা কাছ থেকে জানেন তাঁরা বার বার বলতে থাকেন যে রাজনীতির ময়দানে কোনো ভাবেই আসবেন না তিনি। এমনকি সৌরভকে রাজনীতিতে না আসার জন্য বার বার আবেদন করছিলেন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য। বুধবার নিজের ফেসবুকে এই সংক্রান্ত একটি পোস্টও করেন তিনি।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

রেশন কার্ড সম্পর্কিত সমস্যায় অভিযোগ জানান এই নম্বরগুলিতে, দেখে নিন সম্পূর্ণ তালিকা

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন