করোনাভাইরাস ঠেকাতে ফের মানবিক মুখ সৌরভের, ধন্যবাদ দিলেন অশোক ভট্টাচার্য

শিলিগুড়ি: করোনাভাইরাস (Coronavirus) ঠেকাতে ফের একবার মানবিক মুখ দেখা গেল বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly)। তাঁর এই উদ্যোগের জন্য সৌরভকে ধন্যবাদ দিয়েছেন শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharjee)।  

শিলিগুড়িতে বাসিন্দাদের সুরক্ষায় মাস্ক দেবেন বলে আগেই জানিয়েছিলেন সৌরভ। সেই মতোই এ বার পঞ্চাশ হাজার মাস্ক কেনার জন্য অশোকবাবুকে অনুরোধ করলেন সৌরভ।

এই প্রসঙ্গেই অশোকবাবু বলেন “সৌরভের ফোন পেয়েছি। ও জানিয়েছে পঞ্চাশ হাজার মাস্ক কিনে নিয়ে আমাদের প্রয়োজনমতো ব্যবহার করতে। এই মাস্ক শিলিগুড়ির জন্য দিচ্ছেন বাংলার মহারাজ। তাঁকে ধন্যবাদ জানাই।”

অশোকবাবু আরও জানান, “রাজ্য প্রশাসনের অনুরোধে কলকাতায় থাকা শিলিগুড়ি পৌরনিগমের অতিথি নিবাস বেলেঘাটা আইডি হাসপাতালের ডাক্তারদের থাকার জন্য দেওয়া হচ্ছে। এতে ডাক্তারদের কাজে সুবিধা হবে।”

আরও পড়ুন ২৪ ঘণ্টায় আক্রান্ত বাড়ল ১১০, পরিস্থিতি জটিল কেরলে

উল্লেখ্য, করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য আগে থেকেই নানা রকম উদ্যোগ নিচ্ছেন সৌরভ। কিছু দিন আগেই কলকাতার গরিব ও দুঃস্থদের জন্য ৫০ লক্ষ টাকার চাল বিলি করার কথা জানিয়েছিলেন। তার কিছু দিন আগেই রাজ্যকে প্রস্তাব দিয়েছিলেন প্রয়োজনে ইডেন গার্ডেন্সের (Eden Gardens) ইনডোর এবং খেলোয়াড়দের ড্রেসিং রুম কোয়ারান্টাইন কেন্দ্র (Quarantine Centre) হিসেবে ব্যবহার করার।

এর পরেই সৌরভের মানবিক মুখ দেখল শিলিগুড়ি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.