নতুন অধ্যায় শুরুর ঘোষণা, সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট ঘিরে আচমকা তুঙ্গে রাজনৈতিক জল্পনা

সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রতীকী ছবি

কলকাতা: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট ঘিরে আচমকা তুঙ্গে রাজনৈতিক জল্পনা। বুধবার সন্ধ্যায় নতুন অধ্যায় শুরুর ঘোষণা করেন ‘মহারাজ’। আর তার পরই শুরু হয়ে যায় তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা। সোশ্যাল মিডিয়ায় এমনও খবর ছড়িয়ে পড়ে, রাজনীতিতে যোগ দেওয়ার জন্য তিনি না কি বিসিসিআই প্রেসিডেন্ট পদ থেকেও ইস্তফা দিয়েছেন। যদি পরে সেই দাবি অস্বীকার করেন বিসিসিআই সচিব জয় শাহ।

কী ঘোষণা করলেন সৌরভ?

এ দিন টুইটারে সৌরভ লেখেন, “১৯৯২ সালে ক্রিকেট যাত্রা শুরু হয়েছিল আমার। ২০২২ সালে ৩০ বছর পূর্ণ হল। এই সময়ের মধ্যে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনাদের সকলের সমর্থন পেয়েছি। এই সফরের সঙ্গে যুক্ত সকল মানুষকে আমি ধন্যবাদ জানাতে চাই। তাদের সাহায্যেই আজ আমি এখানে আসতে পেরেছি। আমি পরিকল্পনা করছি নতুন কিছু শুরু করার। আশা করি অনেক মানুষকে সাহায্য করতে পারব। আশা করি আমার জীবনের নতুন অধ্যায়ে আপনারা এ ভাবেই আমাকে সমর্থন করবেন”।

জল্পনা ছড়াল ঝড়ের গতিতে

সোশ্যাল মিডিয়ায় সৌরভের পোস্ট দেখেই জল্পনা ছড়ায়, রাজনীতিতে অভিষেক হতে পারে সৌরভের। বিশেষ করে তাঁর ‘মানুষের জন্য কাজ’ করতে চাওয়ার ইচ্ছাকে রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত বলেই ব্যাখ্যা করেন অনেকে। তার উপর, ক’দিন আগেই কলকাতায় এসে তাঁর বাড়িতে নৈশভোজ সেরেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যের বিধানসভা ভোটের আগে থেকে সৌরভের বিজেপি-তে যোগ দেওয়া নিয়ে অনেক কথা চালাচালিই হয়েছে। ফলে দু’য়ে-দু’য়ে চারের মতো সহজ অংকেই ফলাফল নির্ধারণের চেষ্টা করেন অনেকে।

বিজ্ঞাপনী চমক নয় তো!

নিজের ‘নতুন কিছু’ নিয়ে স্পষ্ট করে কোনো তথ্য জানাননি সৌরভ। কিন্তু তার আগেই শুধুমাত্র অনুমানের ভিত্তিতে অনেকেই অনেক কিছু ভেবে নিয়েছেন। হতে পারে শোরগোল ফেলে দেওয়া তাঁর এই টুইট আসলে বিজ্ঞাপনী ক্রিয়েটিভ থেকে তৈরি হওয়া একটি মজার বিতর্ক। সেখানেও স্পষ্ট করে কিছু বলা না হলেও কোনও বাণিজ্যিক সংস্থার সঙ্গে নতুন সম্পর্ক তৈরির ইঙ্গিত রয়েছে।

আরও পড়তে পারেন:

আবারও সিবিআই তলব, সিজিও কমপ্লেক্সে যাবেন তো অনুব্রত মণ্ডল?

ন্যাশনাল হেরাল্ডকে আটকেছিল ব্রিটিশরা, আর এখন ইডি-কে কাজে লাগাচ্ছে মোদী সরকার: সুরজেওয়ালা

এ বার সনিয়া-রাহুলকে ইডি-র সমন, বেআইনি অর্থ লেনদেন মামলায় হাজিরার নির্দেশ

চাকরির আবেদনই করেননি, এমন প্রার্থীর নামে সুপারিশ! এসএসসি গ্রুপ সি নিয়োগ দুর্নীতিতে চাঞ্চল্যকর তথ্য

বাণিজ্যিক সিলিন্ডারের দাম ছাঁটাই, আজ থেকে এতটাই হল সস্তা হল এলপিজি

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন