ক্লাস চলাকালীন বজ্রপাত, শিক্ষিকা, পড়ুয়া-সহ ১৭ জন আহত মন্দিরবাজারে

0

মন্দিরবাজার: বৃহস্পতিবার সকালে অল্প সময়ের জন্য তীব্র ঝড়বৃষ্টি হয় দক্ষিণ ২৪ পরগণার একটা বড়ো অংশে। সেই সঙ্গে ছিল তীব্র বজ্রপাতও। স্কুলে ক্লাস চলাকালীন হঠাৎই এই বজ্রপাতের । আচমকা বাজ পড়ে অঙ্গনওয়াড়ি স্কুলে আহত হলেন শিক্ষিকা ও শিশু-সহ ১৭ জন।

বৃহস্পতিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের বিষ্ণুপুর গ্রামপঞ্চায়েতের বংশিধরপুর এলাকায়। তড়িঘড়ি আহতদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্যকেন্দ্র সূত্রে খবর, আহতদের মধ্যে দু’জনের শরীরের সামান্য অংশ পুড়েও গিয়েছে।

রোজকার মতো বৃহস্পতিবারও দুপুরে ওই অঙ্গনওয়াড়ি স্কুলে শিশুদের নিয়ে ক্লাস চলছিল। দুপুর ১২টা নাগাদ বাইরে ঝড়বৃষ্টি শুরু হয়। স্থানীয়েরা জানান, ওই আচমকাই বজ্রপাত হয় ওই স্কুলের উপর। ওই ঘটনার পরেই দেখা যায়, কয়েক জন শিশু ও স্কুলের শিক্ষিকা মিতা চক্রবর্তী অসুস্থ হয়ে পড়েন।

স্কুলে বাজ পড়ার খবর পেয়ে স্থানীয়েরা ছুটে এসে আহতদের নাইয়ারহাট গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল সূত্রে খবর, আহতদের মধ্যে মরিয়ম খাতুন নামে এক শিশু ও শিক্ষিকা মিতা গুরুতর আঘাত পেয়েছেন। তাঁদের শরীরের সামান্য অংশ পুড়েও গিয়েছে বলে খবর হাসপাতাল সূত্রে। বাকিদের অবশ্য প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়তে পারেন:

১০ জুন রাজ্যসভার ৫৭ আসনে ভোটগ্রহণ, আসন কমতে পারে বিজেপির

জল্পনার অবসান! এয়ার ইন্ডিয়ার সিইও বেছে নিল টাটা

৯ মাসের আগেই কোভিডের বুস্টার ডোজ নেওয়া যাবে, বিদেশ সফরের জন্য নিয়ম শিথিল কেন্দ্রের

আরও জেলা বাড়বে রাজ্যে, ইঙ্গিত মমতা বন্দ্যোপাধ্যায়ের

স্বস্তি অভিষেকের! কয়লা পাচার মামলায় কলকাতায় কেন জিজ্ঞাসাবাদ নয়, ইডি-র কাছে জানতে চাইল সুপ্রিম কোর্ট

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন