সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়ে ছেলের হাতে বেধড়ক মার খেলেন ৭৫ বছরের বৃদ্ধা

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ছেলের হাতে বেধড়ক মার খেলেন ৭৫ বছরের এক বৃদ্ধা। মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশের হাতে ধৃত ছেলে।

ঘটনাটি ঘটেছে জয়নগর থানার জয়নগর-মজিলপুর পুরসভার তিলিপাড়া রথবাড়িতে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রথবাড়ির জগন্নাথ নন্দী ও তাতিনি নন্দীর এক মেয়ে মল্লিকা ও এক ছেলে পার্থপ্রতিম (রাজু) নন্দী। পারিবারিক সম্পত্তি নিয়ে মায়ের সঙ্গে দীর্ঘ দিন ধরে গন্ডগোল চলছিল ছেলের।

Loading videos...

রাজুর অভিযোগ, তাঁর দিদিকে সমস্ত পারিবারিক সম্পত্তি লিখে দিয়ে বঞ্চিত করেছেন মা। তাই তাঁর পাপ্য সম্পত্তি তাঁকে দিতেই হবে। মা অবশ্য ছেলের কোনো কথায় গুরুত্ব দিতেন না। আর এই ঘটনার জেরে প্রায় দিন মায়ের সঙ্গে ছেলের ঝামেলা হতো। ছেলের হাতে প্রায় দিন মা মার খেতেন।

শুক্রবার এই নিয়ে ঝগড়া চরমে পৌঁছে যায়। ছেলের হাতে বেধড়ক মার খান মা। আর তাঁর পরে বৃদ্ধা কোনো উপায় না দেখে জয়নগর থানায় গিয়ে ছেলের নামে অভিযোগ দায়ের করেন। আর তাঁর উপর ভিত্তি করেই জয়নগর থানার পুলিশ রাজুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

শনিবার ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক জামিনের নির্দেশ দেন। মায়ের উপর ছেলের এই অমানবিক নিষ্ঠুর অত্যাচারের বিরুদ্ধে সরব হয়েছেন এলাকার মানুষজন। ছেলের কঠোর শাস্তি চান মা।

আরও পড়তে পারেন: মহেশতলায় গণধর্ষণ, বেলচা দিয়ে মহিলার মাথায় আঘাত করে পালায় দুষ্কৃতীরা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন