ক্যানিংয়ের তৃণমূল যুব নেতা খুনে ধৃত ৯

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, সুন্দরবন: তৃণমূলের যুব নেতা খুনে থমথমে ক্যানিং, বাড়িতে কান্নার রোল, এলাকায় পুলিশি টহল। আর পাঁচটা দিনের থেকে আলাদা ছিল রবিবার সকালটা।

ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের ক্যানিং থানার নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকার যুব তৃণমূল সভাপতি মহরম শেখ বেলেখালিতে নিজের বাড়ির কাছেই শনিবার রাতের অন্ধকারে দুষ্কৃতীদের হামলায় গুলিবিদ্ধ হন। গভীর রাতে কলকাতার এসএসকেএম হাসপাতালের ট্রমা সেন্টারে তাঁর মৃত্যু হয়। যে কারণে এলাকায় সকাল থেকে মানুষের জটলা রয়েছে। অন্য দিকে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যুর খবর গ্রামে আসতেই মৃত ওই নেতার বাড়িতেও পড়ে গিয়েছে কান্নার রোল। প্রতিবেশী ও আত্মীয়-স্বজনরা ভিড় করেছেন মহরম শেখের পরিবারকে শান্তনা দিতে।

তবে খুনের খবর ছড়িয়ে পড়তেই এলাকায় যাতে নতুন করে অশান্তি ছড়িয়ে পড়তে না পারে সেই জন্য সতর্ক পুলিশ প্রশাসন। তাই তো সকাল থেকেই এলাকায় পুলিশের আনাগোনা বেড়ে গিয়েছে। চলছে টহলও। রবিবার দুপুর পর্যন্ত যে এলাকায় হামলার ঘটনাটি ঘটেছিল, সেখানে গাছের গায়ে গুলি লাগার ছাপ রয়েছে বলে গ্রামবাসীদের অনুমান। সব মিলিয়ে পরিস্থিতি বেশ থমথমে।

এ দিকে, রবিবার দুপুর অবধি এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পুলিশ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এলাকায় চাঞ্চল্য থাকায় পুলিশ পিকেট বসানো আছে। এলাকায় তল্লাশি জারি থাকবে বলে পুলিশ সূত্রে জানা গেল। রবিবার নিহত মহরম শেখের বাড়িতে যান ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিধায়ক পরেশরাম দাস।

প্রাথমিক ভাবে নিহত যুব তৃণমূল নেতার স্ত্রীর দাবি করেন, অভিযুক্তরা তৃণমূলের সঙ্গে যুক্ত। যদিও তৃণমূল বিধায়ক পরেশরাম দাসের দাবি, অভিযুক্তদের সঙ্গে দলের যোগ নেই।

আরও পড়তে পারেন:

তৃণমূলে যোগ দিলেন বিষপানকারী সেই ৫ শিক্ষিকা

সায়নী ঘোষ থানায় ঢুকতেই ইটবৃষ্টি, গাড়ি ভাঙচুর, বিজেপির বিরুদ্ধে অভিযোগ

ত্রিপুরায় তৃণমূল নেতাদের হোটেলে হানা, বিনা নোটিশে সায়নী ঘোষকে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা পুলিশের

ডিআর: কেন্দ্রীয় সরকারি অবসরপ্রাপ্ত কর্মীদের অ্যাকাউন্টে ৪ মাসের বকেয়া জমা হবে কবে

১৭ দিন আগে শুল্ক কমিয়েছিল কেন্দ্র, রবিবার পেট্রোল-ডিজেলের দাম কত

২৪ নভেম্বর বিতর্কিত তিন কৃষি আইন বাতিলের অনুমোদন দিতে পারে কেন্দ্রীয় মন্ত্রীসভা

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন