১ কোটি টাকা মূল্যের ২ কেজি হেরোইন-সহ বারুইপুরে পুলিশের হাতে গ্রেফতার মহিলা

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, বারুইপুর: এক কোটি টাকা মূল্যের দু’কেজি হেরোইন-সহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে এক মহিলা। জানা গিয়েছে, নদিয়া, কলকাতা থেকে হেরোইন এনে বারুইপুর পুলিশ জেলায় চলত মাদক পাচার। বৃহস্পতিবার জীবনতলা থানার অধীন ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশের হাতে গ্রেফতার হয় এই চক্রের মাথা ওই মহিলা।

এ দিন বারুইপুর পুলিশ জেলার সুপার বৈভব তিওয়ারি বলেন, অভিযুক্ত মহিলার নাম সাজিনা বিবি। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে ২ কেজি মাদক। যার বাজার মূল্য ১ কোটি টাকা।

Shyamsundar

তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে পুলিশ এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তার খোঁজ চালাবে । এ দিন ধৃতকে আলিপুর আদালতে তোলা হলে সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ গত ২৩ জুলাই মাকালতলা এলাকা থেকে এই চক্রের সঙ্গে যুক্ত সাইমা বিবি বলে এক মহিলাকে গ্রেফতার করেছিল। তার কাছ থেকে ২৬০ গ্রাম মাদক পাওয়া যায়। এর পর ফাঁড়ির ওসি ফারুক রহমানের নেতৃত্বে পুলিশ তল্লাশি চালিয়ে এই চক্রের মাথা ২৯ বছরের সাজিনা বিবির সন্ধান পায়।

সাজিনা বিবির বাড়ি ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির হালদার পাড়ায়। এখানে সে ভাড়া থেকে দু’বছর ধরে এই কারবার চালাচ্ছে। তার আদি বাড়ি ভাঙড়ের গজাপুর এলাকায়। তদন্তকারী অফিসাররা বলেন, এই সাজিনা বিবির কাছে মাদক পৌঁছে দিত সাইমা বিবি। তার পর তা জেলার বারুইপুর থেকে শুরু করে বিষ্ণুপুরের পৈলান, ক্যানিং, জীবনতলা এলাকায় সরবরাহের কাজ করত সাজিনা বিবি।

অভিযুক্তের কাছ থেকে মোট ৪টি প্যাকেট উদ্ধার করা হয়েছে। প্রতি প্যাকেটে ৫০০ গ্রাম মাদক পাওয়া গিয়েছে। তদন্তকারী অফিসাররা বলেন, যে সব জিনিস মিশিয়ে মাদক তৈরি হতো তার পুরোটাই উদ্ধার হয়েছে। পুলিশের অনুমান, বাজারে বিক্রি করার আগেই এই জিনিস থেকেই আরও ৪-৫ কেজি মাদক তৈরি হয়ে যেত।

আরও পড়তে পারেন: ৫ লক্ষ টাকার হেরোইন-সহ ঘুটিয়ারি শরিফে হাতেনাতে ধৃত এক মহিলা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন