উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, রায়দিঘি: মিড ডে মিলের ডালে পড়ল টিকটিকি, অসুস্থ বহু ছাত্রছাত্রী। বৃহস্পতিবার দুপরে রায়দিঘির পুরন্দরপুরের এই ঘটনায় এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

ঘটনায় প্রকাশ, টিকটিকি পড়া ডাল খেয়ে অসুস্থ প্রায় ৪৫ জন পড়ুয়া। পুরন্দরপুর এ পি স্কুলে এই ঘটনা ঘটেছে। ঘটনার পর অসুস্থ শিশুদের পুরন্দরপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসার পর কিছু ছাত্রছাত্রীকেও ছেড়ে দেওয়া হলেও এখনও পেট ব‍্যাথা, বমির মতো উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি কয়েক জন।

এই ঘটনার পর রায়দিঘি গ্রামীণ হাসপাতালের বিএমওএইচ-এর নেতৃত্বে ম‍্যেডিক‍্যাল টিম ঘটনাস্থলে পৌছায়। অসুস্থ ছাত্রছাত্রীদের চিকিৎসার বন্দোবস্তও করা হয়। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোন রায়দিঘি থানার আইসি অমিয়কুমার ঘোষ। পুলিশ বাহিনী নিয়ে হাসপাতালে পৌঁছোন তিনি। সঙ্গে ছিলেন মথুরাপুর-২ ব্লকের বিডিও তাপসকুমার দাস।

সেখানে যান রায়দিঘির বিধায়ক ডা: অলক জলদাতা। তিনি নিজে অসুস্থ ছাত্রছাত্রীদের চিকিৎসা করেন। এবং অভিভাবকদের সঙ্গে কথা বলেন। এবং এই ঘটনাকে খুব দু:খজনক বলে বর্ণনা করেন।

মিড ডে মিলের খাবারে টিকটিকি পড়ার ঘটনায় গ্রামবাসীরা দোষীদের শাস্তির দাবিতে সরব হন। ঘটনার পর স্কুলে রাঁধুনি বদলির দাবিতে গ্রামবাসীরা বিক্ষোভও দেখান। এর পর রায়দিঘি থানার পুলিশ তিন রাঁধুনীকে জিজ্ঞাসাবাদের জন‍্য থানায় নিয়ে যায় বলে খবর।

আরও পড়তে পারেন:

পার্থকে দল থেকেও সাসপেন্ড করল তৃণমূল, খোয়াতে হল ৫টি পদ

এ বার চিনার পার্কে অর্পিতার ফ্ল্যাটের হদিশ, পড়ন্ত বিকেলে ইডি’র হানা

মন্ত্রিত্ব থেকে অপসারিত পার্থ চট্টোপাধ্যায়, আরও সুর চড়ালেন বিকাশরঞ্জন ভট্টাচার্য

‘কারেন্সি চেস্ট’ স্থাপন করল বন্ধন ব্যাঙ্ক, সাক্ষী রইলেন আরবিআই-এর আঞ্চলিক অধিকর্তা

মন্ত্রীকন্যাকে বেতনের টাকা ফেরানোর নির্দেশ হাইকোর্টের, প্রথম কিস্তি পেলেন ববিতা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন