অদ্ভুত কাণ্ড! রক্তদান শিবিরেই দলবদল বিজেপি নেতার

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: এক রাজনৈতিক দলের রক্তদান শিবিরের মধ্যেই দলবদলের ঘটনা ঘটল রবিবার। সারা রাজ্যে যেখানে বিভিন্ন দল থেকে তৃণমূলে যোগ দেওয়ার ঘটনা ঘটছে, সেখানে বিজেপি ছেড়ে এ বার কংগ্রেসে যোগ দিলেন এক বিজেপি নেতা!

ভবানীপুর কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপুল ভোটে জয়ের দিনই জয়নগর-মজিলপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের বিজেপি নেতা অমিতাভ মুখোপাধ্যায় দল ছেড়ে জাতীয় কংগ্রেসে যোগ দিলেন।

এ দিন জয়নগর টাউন হলে ২ নম্বর ওয়ার্ড কংগ্রেস কমিটির উদ্যোগে আয়োজিত এক রক্তদান শিবিরে যোগ দিয়ে এই বিজেপি নেতা জাতীয় কংগ্রেসে যোগ দেন। প্রায় ৭ বছর ধরে তিনি জয়নগরে বিজেপি করছিলেন।

এ দিন জাতীয় কংগ্রেসে যোগ দিয়েই তিনি বিজেপির সমালোচনায় মুখর হন। তিনি বলেন, “ওই দলে এখন কাজের কোনো পরিবেশ নেই। শুধুই নিজেদের মধ্যে কাজ নিয়ে চলছে খেয়োখেয়ি। কে কাজ করবে তা নিয়ে চলছে নিজেদের মধ্যে লড়াই। তাই কাজ হয় না। শুধুই দলাদলি হয়। এত বছর ধরে এ সব দেখে আসছি। ওই দলাদলি করতে পারি না। শান্তি চাই। তাই সরে এলাম”।

জাতীয় কংগ্রেসে যোগ দান করা নিয়ে তিনি জানান, “আগে কংগ্রেস করতাম। দলের একজনের ব্যবহারে দুঃখ পেয়ে কংগ্রেসের পদ ছেড়েছিলাম। বিজেপিতে গিয়েছিলাম। কিন্তু ৭ বছর ওই দল করার পরে মনে হচ্ছে আগের দলই ভালো ছিল। তাই নিজের পুরোনো দলে ফিরে এলাম”।

এ দিন তাঁর হাতে জাতীয় কংগ্রেসের পতাকা তুলে দেন কংগ্রেস নেতা দুলাল ভট্টাচার্য, পুরসভার প্রাক্তন পুর প্রশাসক সুজিত সরখেল।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন এখানে: 

বিজেপির কমলেও ভবানীপুরে ভোট কমেনি বামেদের, ফল ঘোষণার পর বললেন সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস

বিধানসভা ভোটের প্রচারে তৃণমূলের খরচ দেড়শো কোটি টাকা, জানা যায়নি বিজেপির ব্যয়

নন্দীগ্রামে ষড়যন্ত্র, জবাব দিল ভবানীপুর: মমতা বন্দ্যোপাধ্যায়

রেকর্ড ভেঙে বিশাল জয়, ভবানীপুরের কোনো ওয়ার্ডেই কম ভোট পায়নি তৃণমূল!

ভোটগণনার মধ্যে রাজ্যের মুখ্যসচিবকে চিঠি নির্বাচন কমিশনের

ফল প্রকাশের পর হিংসার আশঙ্কায় হাইকোর্টে আবেদন প্রিয়ঙ্কা টিবরেওয়ালের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন