চলছে শুধু স্পেশাল ট্রেন, সোনারপুরে রেল অবরোধ করলেন ক্ষুব্ধ নিত্যযাত্রীরা

    আরও পড়ুন

    খবরঅনলাইন ডেস্ক: লোকাল ট্রেনের সংখ্যা বাড়ানোর দাবিতে সোনারপুরে রেল অবরোধ করলেন নিত্য যাত্রীরা। বুধবার সকাল থেকে অবরোধের ফলে ব্যহত হয়েছে স্পেশাল লোকাল ট্রেনগুলির চলাচল।

    উল্লেখ্য, গত ১৬ জুন থেকে রাজ্যে বিধিনিষেধ আংশিক ভাবে উঠে গিয়েছে। খুলেছে অফিসকাছারি। কিন্তু গণপরিবহণ না থাকায় বিস্তর সমস্যায় রয়েছেন সাধারণ মানুষ। চাকরির স্থানে যেতে পারছেন না। এ ছাড়া গরিব মানুষদের ভোগান্তি তো রয়েছেই।

    Loading videos...

    সব ক্ষোভই বুধবার সকালে ফেটে পড়ে। সকাল সকাল রেল লাইনে বসে পড়েন নিত্যযাত্রীরা। এই অবরোধের জেরে শিয়ালদহ দক্ষিণ শাখার বারুইপুর, ক্যানিং, ডায়মন্ডহারবার, লক্ষ্মীকান্তপুর, নামখানা লাইনে আপ ও ডাউন ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

    - Advertisement -

    এর ফলে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদেরও কর্মক্ষেত্রে পৌঁছতে অসুবিধা হয়। বিঘ্নিত স্পেশাল ট্রেনের পরিষেবাও। ঘটনাস্থলে পৌঁছোয় সোনারপুর জিআরপি এবং আরপিএফ। অবরোধকারীদের বুঝিয়ে সরানোর চেষ্টা করেন।

    উল্লেখ্য, লোকাল ট্রেন স্বাভাবিক ভাবে চালানোর জন্য রাজ্যকে আগেই চিঠি দিয়েছে রেল। সেখানে জানানো হয়ছিল যে স্টাফ স্পেশাল ট্রেনে অতিরিক্ত ভিড় হচ্ছে। এর ফলে সংক্রমণের ঝুঁকি রয়েছে। তবে রেলের তরফে আগেই জানানো হয়েছিল, লোকাল ট্রেন পরিষেবা কবে চালু করা হবে সে নিয়ে রাজ্য সরকারেরই সিদ্ধান্ত চূড়ান্ত।

    অন্যদিকে রাজ্য সরকার এখন লোকাল ট্রেন চলাচলের ব্যাপারে সবুজ সংকেত দেয়নি। ফলে স্বাভাবিক ভাবেই মানুষের মধ্যে ক্ষোভ ক্রমশ বেড়েছে।

    আরও পড়তে পারেন ভারতে আসছে আরও এক টিকা, ছাড়পত্র পাওয়ার পথে ফাইজার

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর