লাইনের পিছনে দাঁড়াতে হবে, বিজেপি থেকে ফিরতে চাওয়া নেতাদের উদ্দেশে ফিরহাদ হাকিম

0

ত্রিপুরার নির্বাচন প্রহসনে পরিণত হয়েছিল, মানুষই জবাব দেবে, রবিবার বললেন ফিরহাদ হাকিম।

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, বারুইপুর: ত্রিপুরার নির্বাচনে প্রহসন হয়েছে, মানুষ এর জবাব দেবে বলে জানালেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

রবিবার দুপুরে বারুইপুর ব্লক তৃণমূল কংগ্রেস মাইনরিটি সেলের উদ্যোগে রামনগর স্কুল মাঠে এক জনসভায় বক্তৃতা করার সময় রাজ্যের পরিবহণমন্ত্রী বলেন, “ত্রিপুরার নির্বাচনে প্রহসন হয়েছে। কোনো সভা করতে দেওয়া হয়নি। মানুষ এর জবাব দেবে। আর বাংলায় দিন যত এগোবে বিজেপির সংখ্যা তত কমবে। বাংলায় তৃণমূল ২১৭, আর বিজেপি ছিল ৭৭, কমতে কমতে তা এখন ৭০। ভারতে বিজেপিকে জিরো করতে হবে। ভারতের কুসন্তান বিজেপি”।

এ দিন মন্ত্রী আরও বলেন, “বিজেপির অমিত শাহ বলেছিলেন বিজেপিতে না এলে জেলে ভরে দেবে। সেই ভয়ে গুটি কয়েক মীরজাফর চলে গিয়েছিল। এখন সেই সব নেতারা ফিরে আসতে চাইছেন। আমরা বলেছি তাঁদের লাইনের পিছনে দাঁড়াতে, সামনে আর হবে না”।

কংগ্রেসের সমালোচনায় মুখর হন মন্ত্রী। কংগ্রেসের সমালোচনা করে তিনি বলেন, গরম পড়লে লন্ডনে ঘুরতে গেলে বিজেপিকে হারানো যায় না। কংগ্রেসের নেতারা গরম পড়লে লন্ডনে যান। তৃণমূল ছাড়া বিজেপিকে ভারত থেকে কেউ তাড়াতে পারবে না। কংগ্রেস সিপিএমের হাত ধরেছে, এর চেয়ে চরম লজ্জা নেই। এই সিপিএমের হাত ধরার আগে মৃত্যুবরণ করতে হয়। মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধী ঐক্য করার ব্যাপারে বার বার বলেছেন সোনিয়া গান্ধীকে । কিন্তু তাতে সাড়া মেলেনি।

এ দিন এই সমাবেশের ভিড় ছিল চোখে পড়ার মতো। সভায় ছিলেন বারুইপুর পূর্বের বিধায়ক বিভাস সরদার, ডায়মন্ড হারবার-যাদবপুর সাংগঠনিক জেলার আইএনটিটিইউসি সভাপতি শক্তিপদ মণ্ডল, বারুইপুর পুরসভার পুর প্রশাসক শক্তি রায়চৌধুরী, বারুইপুর ব্লকের মাইনরিটি সেলের সভাপতি নওসার আলি মিদ্দা, বারুইপুর পূর্ব ব্লক তৃণমূল সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী-সহ অন্যরা।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

স্বাধীনতার ৭৫ বছর পরেও জাতপাত নির্মূল হয়নি: সুপ্রিম কোর্ট

সরকারের ডাকা সর্বদল বৈঠক এড়ালেন প্রধানমন্ত্রী মোদী

নদিয়ার মর্মান্তিক পথ দুর্ঘটনায় শোকপ্রকাশ মোদী-শাহের, সাহায্যের আশ্বাস মমতার

বৈঠকে অনুপস্থিত অর্জুন সিং, দলবদলের জল্পনা নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

কংগ্রেসের প্রার্থীতালিকায় নাম, বিদায়ী কাউন্সিলর জানালেন, ‘তৃণমূলেই আছি’

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন