ডবল করার টোপে মহারাষ্ট্রে কয়েক লক্ষ টাকা প্রতারণা, বারুইপুর পুলিশ জেলায় ধৃত ২

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: ভিন রাজ্যে প্রতারণা করে নিজের রাজ্যে পালিয়ে এসেও নিস্তার মিলল না। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেল, বেশ কিছু দিন ধরে মহারাষ্ট্রের নাগপুর সিটি এলাকায় গরিব, সাধারণ খেটে খাওয়া মানুষকে টাকা ডবল করে দেওয়ার টোপ দিত দক্ষিণ ২৪ পরগনার কয়েকজন যুবক। অভিযুক্তরা ওই এলাকার কয়েকজনের সঙ্গে মিলে বহু মানুষের সাথে প্রতারণা করে বলে অভিযোগ।

৩১ জুলাই নাগপুর সিটি এলাকার মানুষের কাছ থেকে প্রায় ৫ লক্ষ টাকা প্রতারণার করার অভিযোগের ভিত্তিতে ১ আগস্ট পারলি থানায় অভিযোগ দায়ের করেন প্রতারিতরা। আর তদন্তে নেমে পারলি থানার পুলিশ জানতে পারে, এ রাজ্যের চার যুবক এই চক্রে জড়িত।

অভিযুক্তরা মহারাষ্ট্রের কয়েক জনকে প্রতারণা করে এ রাজ্যে পালিয়ে এসেছিল। তদন্তের জন্য মহারাষ্ট্র পুলিশের ইন্সপেক্টর মারুতি সোলকের নেতৃত্বে চার সদস্যের পুলিশের একটি বিশেষ দল শুক্রবার রাতে এ রাজ্যের বারুইপুর পুলিশ জেলার সোনারপুর থানার পুলিশের সহায়তায় সোনারপুরের একটি ভাড়া বাড়ি থেকে ৩৭ বছরের শৌভিক ঘোষ (বব) নামে এক যুবককে গ্রেফতার করে।

শৌভিক ঘোষের আসল বাড়ি জয়নগর থানার বহড়ু বাজার এলাকায়। শৌভিককে সঙ্গে নিয়ে জয়নগর থানার পুলিশের সহায়তায় বহড়ুর হাসিমপুর এলাকা থেকে ইদ্রিস মিস্ত্রি (৪৮) নামে আরেক অপরাধীকে গ্রেফতার করে জয়নগর থানায় নিয়ে আসা হয়। ধৃতদের শনিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়।

ধৃতদের টানজিস্ট রিমান্ডে নিয়ে গিয়ে তদন্ত চালাতে চায় মহারাষ্ট্র পুলিশ।

খবর অনলাইন-এ আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন নীচে:

পশ্চিমবঙ্গের রাজনীতি গুন্ডা, বদমাশদের হাতে চলে গিয়েছে: দিলীপ ঘোষ

দল ছাড়লেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি পীযূষকান্তি বিশ্বাস, যোগ দিতে পারেন তৃণমূলে

করোনা টেস্টের নামে ভুয়ো রিপোর্ট, শিলিগুড়িতে গ্রেফতার ১

‘জাগো বাংলা’য় কলম ধরে সিপিএম থেকে সাসপেন্ড অনিল-কন্যা অজন্তা বিশ্বাস!

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন