শনিবার জয়নগর থানা থেকে ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে পাঠানো হয়। তাকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত চালাতে চায় পুলিশ

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: জয়নগর থানার পুলিশের তৎপরতায় উত্তরপ্রদেশ থেকে জয়নগরের এক নাবালিকা উদ্ধারের ৫ মাস পরে সেখান থেকেই গ্রেফতার পাচারের মূল অভিযুক্ত পারভিন কুমার।

জয়নগর থানার আইসি অতনু সাঁতরার নির্দেশে এসআই তীর্থপ্রতীম বসু, সঞ্জয় চক্রবর্তী-সহ জয়নগর থানার পুলিশের একটি বিশেষ দল সপ্তাহ খানেক আগে জয়নগর থেকে উত্তরপ্রদেশে রওনা দেয়। আর সেখান থেকে জয়নগরের নাবালিকা পাচারের মূল অভিযুক্ত পারভিন কুমারকে গ্রেফতার করে সে রাজ্যের পুলিশের সহায়তায়।

জানা যায়, ধৃত ওই নাবালিকাকে ফুসলিয়ে প্রথমে বিয়ে করে এবং তার পরে তাকে পাচার করার উদ্দেশ্য ছিল তার। জয়নগর থানার পুলিশ ধৃত পারভিন কুমারকে ট্রানজিট রিমান্ডে শুক্রবার রাতে জয়নগরে নিয়ে আসে। শনিবার জয়নগর থানা থেকে ধৃতকে বারুইপুর মহকুমা আদালতে পাঠানো হয়। তাকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত চালাতে চায় পুলিশ।

জয়নগর থানার ঢোষা চন্দনেশ্বর গ্রাম পঞ্চায়েতের পশ্চিম শ্যামনগর বাগচি গ্রামের বাসিন্দা ওই ১৫ বছরের নাবালিকা। গত বছরের আগস্ট মাসে ফেসবুকের মাধ্যমে আলাপ হয় উত্তরপ্রদেশের মুজফ্‌ফরনগরের পারভিন কুমার নামে এক যুবকের সঙ্গে। আর সেই আলাপ থেকে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এবং সেই প্রেমের টানেই গত বছরের ১০ সেপ্টেম্বর ওই নাবালিকা ডাক্তারের কাছে যাওয়ার নাম করে বাড়ি থেকে পালিয়ে যায়।

অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের কোনো সন্ধান না পেয়ে অবশেষে জয়নগর থানায় মেয়ের নিখোঁজের ডায়েরি লিপিবদ্ধ করেন নাবালিকার বাবা। আর জয়নগর থানার পুলিশ আধুনিক প্রযুক্তির সাহায্য নিয়ে নাবালিকার ফোনের লোকেশানের সূত্র ধরে তার সন্ধান পায়। সেখান থেকে উদ্ধারের পর ১৫ জানুয়ারির রাতে জয়নগর থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ সে সময় তদন্তে নেমে জানতে পারে ওই নাবালিকাকে ফুসলিয়ে বিয়ে করেছিল অভিযুক্ত যুবক। আর নাবালিকাকে ভিন রাজ্যে নিয়ে যেতে যুক্ত থাকার অভিযোগে সে সময়েই জয়নগর থানার মহিষমারি এলাকা থেকে সফিকুল জমাদার নামে এক যুবককে গ্রেফতারও করেছিল জয়নগর থানার পুলিশ। আর তার পরে তদন্তে নেমে জয়নগর থানার পুলিশ পুরো ঘটনার সত্য উদঘাটন করল। তবে সেই সময়ে উদ্ধার হওয়া সেই নাবালিকা এখনও হোমেই আছে।

আরও পড়তে পারেন:

পয়গম্বর বিতর্কে দেশ জুড়ে অশান্তি, দৃঢ় পদক্ষেপের দাবি সিপিএম পলিট ব্যুরোর

রাষ্ট্রপতি নির্বাচনে ঐক্যবদ্ধ বিরোধী প্রার্থী দেওয়ার তোড়জোড়, দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

অপেক্ষা করছে আরও যন্ত্রণা, ফের বাড়তে পারে দুধের দাম

পর পর অশান্তির জের, হাওড়া পুলিশে বড়োসড়ো রদবদল!

একাধিক বার পুলিশি বাধা, জোর করে হাওড়া যেতে গিয়ে গ্রেফতার রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন