ঋণের টাকা আদায় করতে আসা রিকভারি এজেন্টকে বেধড়ক মার, গ্রেফতার ২

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: এ বারে লোনের টাকা আদায় করতে এসে আক্রান্ত হলেন এক রিকভারি এজেন্ট। ঘটনাটি ঘটেছে জয়নগর থানার দক্ষিণ বারাসতের গৌড়ের হাট এলাকায়। ‌‌

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেল, বারুইপুর থানার ধপধপির শেরপুরের খোকন মিস্ত্রি নামে এক যুবক। আইডিএফসি ব্যাঙ্কের লোন রিকাভরি এজেন্ট হিসাবে কাজ করেন তিনি। কর্তৃপক্ষের নির্দেশমতো মঙ্গলবার বিকালে জয়নগর থানার দক্ষিণ বারাসতের গৌড়ের হাট এলাকায় ঋণগ্রাহক বিশ্বজিৎ নস্করের বাড়িতে যান টাকা আদায় করতে। কিন্তু সে সময়ে বিশ্বজিৎ বাড়িতে ছিলেন না। বিশ্বজিতের বাবা গৌর নস্কর ও ভাই রঞ্জিত নস্কর বাড়িতে ছিলেন।

অভিযোগ, তাঁরা এজেন্টকে একা পেয়ে মাটিতে ফেলে বাঁশ দিয়ে পেটান। খোকনের কাছ থেকে টাকা-পয়সা ছিনিয়ে নেওয়া হয়। আহত এজেন্ট কোনো রকমে জীবন হাতে নিয়ে বাঁচেন। সেখান থেকে আহত অবস্থায় পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে চিকিৎসা করে মঙ্গলবার রাতেই জয়নগর থানায় অভিযোগ দায়ের করেন।

তাঁর অভিযোগের ভিত্তিতে জয়নগর থানার টিএসআই তুহিন ঘোষের নেতৃত্বে জয়নগর থানার পুলিশের বিশেষ টিম গৌড়ের হাট এলাকায় অভিযুক্ত বিশ্বজিৎ নস্করের বাড়ি থেকে তাঁর বাবা গৌর নস্কর ও ভাই রঞ্জিত নস্করকে গ্রেফতার করে জয়নগর থানায় নিয়ে আসে।

ধৃতদের বিরুদ্ধে চুরি ও খুনের অভিযোগের মামলা রুজু করেছে পুলিশ। বুধবার জয়নগর থানা থেকে বারুইপুর মহকুমা আদালতে পাঠানো হলে বিচারক জেল হেফাজতের নির্দেশ দেন ধৃতদের।

আরও পড়তে পারেন:

বুলডোজারের সামনে গিয়ে দাঁড়ালেন বৃন্দা কারাট, জাহাঙ্গিরপুরীতে উচ্ছেদ অভিযান বন্ধ করল প্রশাসন

সূর্য থেকে নির্গত বিশাল সৌর শিখা, ব্যাঘাত ঘটার আশংকা স্যাটেলাইট যোগাযোগে

ক্ষমতায় এলে ৬ মাসের মধ্যে সিঙ্গুরে শিল্প গড়বে বিজেপি, আশ্বাস সুকান্ত মজুমদারের

স্কুল বন্ধ হবে না দিল্লিতে, মাস্ক না পরায় ফিরতে পারে ৫০০ টাকার জরিমানা

‘আগামী দিনে কমপক্ষে দেড় কোটি কর্মসংস্থান হতে চলেছে বাংলায়’, ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন