উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: আবারও পুলিশের তৎপরতায় উদ্ধার এক নাবালিকা। এ বার জয়নগরের এক নিখোঁজ নাবালিকাকে উত্তরপ্রদেশ থেকে উদ্ধার করে নিয়ে এল জয়নগর থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে মেয়েকে খুঁজে না পেয়ে গত ১ জুলাই জয়নগর থানায় মেয়ের নিখোঁজের অভিযোগ দায়ের করেন ওই নাবালিকার পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে জয়নগর থানার আইসি রাকেশ চট্টোপাধ্যায়ের নির্দেশে জয়নগর থানার এসআই তন্ময় দাস-সহ পুলিশের বিশেষ টিম গত ২৮ আগস্ট উত্তরপ্রদেশের উদ্দেশে রওনা দেয়।

সেখানে গিয়ে পারাউড় থানার পুলিশের সহায়তায় সাহাজানাপুর এলাকার একটি বস্তির ঘিঞ্জি ঘর থেকে ওই ১৭ বছরের নাবালিকাকে উদ্ধার করে শনিবার বেলার দিকে জয়নগর থানায় নিয়ে আসে।

জানা যায়, জয়নগর থানার উত্তর দুর্গাপুরের বাসিন্দা ১৭ বছরের ওই নাবালিকা গত ১৫ ফেব্রুয়ারী থেকে নিখোঁজ ছিল। আত্মীয়ের বাড়িতে যাওয়ার নাম করে নাবালিকাটি বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল সে সময়ে। তার মা ভেবেছিলেন মেয়ে ফিরে আসবে। কিন্তু অনেকদিন হয়ে যাওয়ার পরেও না ফেরায় অবশেষে ১ জুলাই জয়নগর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। আর তার পরেই ফোনের প্রযুক্তিগত সাহায্যের মাধ্যমে উত্তরপ্রদেশের পাড়াউড় থানার সাহাজানাপুর এলাকা থেকে নাবালিকাকে উদ্ধার করে পুলিশ।

এ দিন জয়নগর থানার পুলিশ পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে নাবালিকাটির মেডিক্যাল পরীক্ষা করে বারুইপুর মহকুমা আদালতে পেশ করে। সরকারি হোমে পাঠানো হয় তাকে।

আরও পড়তে পারেন: 

জহরকে তৃণমূলের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বাদ দেওয়া নিয়ে জল্পনা, তৃণমূল বলছে ‘র‌‌টনা’

চিনা অ্যাপে ঋণ কেলেংকারি, পেটিএম-সহ বিভিন্ন পেমেন্ট গেটওয়ের অফিসে ইডি-অভিযান

সবচেয়ে বড়ো পাপ্পু! অমিত শাহের কার্টুন ছেপে টিশার্ট আনল তৃণমূল

নীতীশ কুমারের দলে বড়ো ভাঙন, ৫ বিধায়ক যোগ দিলেন বিজেপি-তে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন