ফেসবুকে জয়নগরের যুবকের প্রেমে পড়ে পলাতক নদিয়ার ২ নাবালিকা, উদ্ধার করে বাড়ি পাঠাল পুলিশ

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: ফেসবুকের মাধ্যমে পরিচয়-প্রেম। বিয়ে করার নামে দুই নাবালিকাকে নিজের এলাকায় নিয়ে আসার দায়ে ধৃত জয়নগরের এক যুবক।

জয়নগর থানা ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ফেসবুকের মাধ্যমে বেশ কয়েকমাস আগে নদিয়ার চাকদহ থানার দুধকর গ্রামের ১৭ বছরের সুমিতা হালদার নামে এক নাবালিকার সঙ্গে পরিচয় হয় জয়নগর থানার জাঙ্গালিয়ার পুনপুয়া গ্রামের ২৬ বছরের আশিস সরদারের। আর ভালবাসার টানেই গত শুক্রবার সুমিতা তার পিসতুতো বোন ১৫ বছরের সঞ্চিতাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে ট্রেনে করে গোচরন স্টেশনে নেমে আশিসের বাড়িতে গিয়ে ওঠে।

এর মধ্যে মেয়েকে না পেয়ে সুমিতার বাবা যতন হালদার চাকদহ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন। তর পরেই চাকদহ থানার পুলিশ তদন্তে নেমে সুমিতার ফোন লোকেশন ট্রাক করে জয়নগর থানার পুনপুয়ার হদিশ পায়।

এর পর চাকদহ থানার পুলিশ ও জয়নগর থানার পুলিশ যৌথ ভাবে অভিযান চালায় সোমবার রাতে। ওই রাতেই আশিসের ঘর থেকে পাওয়া যায় ওই দুই নাবালিকাকে এক সঙ্গে। আর দুই নাবালিকাকে উদ্ধারের সঙ্গে সঙ্গে পুলিশ আশিসকে গ্রেফতার করে চাকদহ থানায় নিয়ে যায়। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। 

উদ্ধার হওয়া নাবালিকাদের নিজেদের হেফাজতে নিয়ে সোমবার শেষ রাতে চাকদহে ফিরে যায় চাকদহ থানার পুলিশ। কী কারণে ওই দুই নাবালিকাকে নিজের ঘরে রেখেছিল ধৃত আশিস, তা জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়তে পারেন:

লোকালয়ে বাঘের পায়ের ছাপ! ছিন্নভিন্ন গবাদি পশুর দেহ, ফের আতংক গোসাবায়

শর্তসাপেক্ষে গঙ্গাসাগরে সবুজ সংকেত মিললেও হরিদ্বারে বাতিল হল মকর সংক্রান্তির স্নান

ভোডাফোনের উদ্ধারকর্তা কেন্দ্র, সংস্থার বড়ো অংশের শেয়ার কিনবে সরকার

বিজেপি-র প্রতি মোহভঙ্গ! ভোটের মুখে যোগীকে ছেড়ে অখিলেশের হাত ধরলেন উত্তরপ্রদেশের গুরুত্বপূর্ণ মন্ত্রী

গঙ্গাসাগর মেলার নজরদারি কমিটি থেকে বাদ পড়লেন শুভেন্দু অধিকারী!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন