অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু হল জয়নগরে

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: ৯টি বেড-সহ এই প্রথম জয়নগরে চালু হল অক্সিজেন সাপোর্ট সেন্টার।

রাজ্য করোনার সংক্রমণ বেড়ে চলেছে। চিকিৎসক, অক্সিজেনের অভাবে দিশেহারা মানুষ। রাজ্যের বিভিন্ন এলাকার মতন জয়নগরেও বেড়ে চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। আর অভাব দেখা দিয়েছে অক্সিজেনের। এমন অবস্থায় জয়নগর থানা এলাকায় এই প্রথম চালু হল অক্সিজেন সাপোর্ট সেন্টার। সুবোধ ব্যানার্জি ও শচীন ব্যানার্জি মেডিকেল ট্রাস্টি বোর্ডের উদ্যোগে  দক্ষিণাঞ্চল স্বাস্থ্য সদনের সহায়তায় জয়নগর শান্তি সংঘ ভবনে শুক্রবার বেলায় একটি অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু হল।

Loading videos...

এ দিন সেন্টারের উদ্বোধন করেন জয়নগর থানার আইসি অতনু সাঁতরা, জয়নগর মজিলপুর পুরসভার প্রশাসনিক চেয়ারম্যান সুজিত সরখেল, স্থানীয় চিকিৎসক ডা. অসিত দেব, স্কুলপরিদর্শক কৃষেন্দু ঘোষ, প্রবীর বৈদ্য, নন্দ কুন্ডু-সহ আরও অনেকে।

ট্রাস্টি বোর্ডের সদস্য প্রবীর বৈদ্য বলেন, মোট ৯টি বেড থাকছে করোনা আক্রান্ত রোগীদের কিছু সময়ের জন্য অক্সিজেনের সাপোর্ট দিতে। এ ছাড়া ২টি মোবাইল অক্সিটেটর থাকছে পরিষেবা দেওয়ার জন্য। নিয়মিত এখানে চিকিৎসক থাকছেন, এগুলো দেখাশোনা করার জন্য। জয়নগর মজিলপুর পুরসভা ও আশেপাশের এলাকার মানুষের কাজে এটি ব্যবহার করা হবে। এই কঠিন সময়ে এই ধরনের কাজে খুশি এলাকার মানুষ।

আরও পড়তে পারেন: Coronavirus: রোগীদের হাসপাতালে পৌঁছে দিতে শিলিগুড়িতে বাইক অ্যাম্বুলেন্স

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.