উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়,বারুইপুর: ১৪৫ রাউন্ড কার্তুজ ও একটি ইম্প্রোভাইজড পিস্তল, একটি বাইক-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে নরেন্দ্রপুর থানা এলাকার খুদিরাবাদ থেকে এক বাসিন্দাকে গ্রেফতার করে বারুইপুর এসওজি ও নরেন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তি কলকাতার কসবা এলাকার বাসিন্দা। নাম সুব্রত বন্দ্যোপাধ্যায়। গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে যে, এক ব্যক্তি অস্ত্র-সহ নরেন্দ্রপুর থানা এলাকার খুদিরাবাদ এলাকায় ঘাঁটি গেড়েছে। সেই মতো পুলিশের একটা টিম যায় তল্লাশি করতে। তখনই ওই ব্যক্তিকে অস্ত্র-সহ হাতেনাতে পাকড়াও করে পুলিশ।

সাদা প্লাস্টিকের ব্যাগে মুড়ে পাচার করার সময় বিপুল কার্তুজ-সহ তাকে গ্রেফতার করে পুলিশ। বুধবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত চালাতে চায় পুলিশ।

উল্লেখ্য, মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পরই রাজ্য জুড়ে তল্লাশি অভিযান শুরু হয়েছে। রাজ্যের বিভিন্ন এলাকা থেকেই অস্ত্র-সহ দুষ্কৃতীদের গ্রেফতার করছে পুলিশ। কলকাতার বিভিন্ন এলাকাতেও চলছে তল্লাশি। এর আগে গত মাসে অস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম রোশন পাসোয়ান ও সঞ্জয় কুমার।

আরও পড়তে পারেন:

শিশির অধিকারীর সাংসদপদ কি তা হলে খারিজ হচ্ছে? সুদীপ বন্দ্যোপাধ্যায়কে তলব লোকসভার স্পিকারের

বদলে গেল নেহরু মিউজিয়ামের নাম, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আসন্ন বর্ষায় দক্ষিণবঙ্গে স্বাভাবিকের থেকে কম বৃষ্টি? আবহাওয়া দফতরের পূর্বাভাসে আশংকা

গুজরাত বিধানসভা ভোটের আগে বড়ো ধাক্কা কংগ্রেসে, আপ-এ যোগ দিলেন প্রভাবশালী দুই নেতা

তুলো আমদানিতে শুল্ক মুকুব, কমবে জামাকাপড়ের দাম

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন