বিয়ের প্রলোভন দেখিয়ে দেহব্যবসায় নামানোর ফাঁদ, মুম্বই থেকে উদ্ধার জয়নগরের নাবালিকা

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: আবার বারুইপুর পুলিশ জেলার জয়নগর থানার পুলিশের তৎপরতায় সদূর মুম্বই থেকে উদ্ধার এক নাবালিকা। পুলিশ সূত্রে জানা গেল, প্রেমের সম্পর্ক তৈরি করে বিয়ের প্রলোভন দেখিয়ে জয়নগরের এক নাবালিকাকে পাচার করে দেওয়া হয়েছিল মুম্বইতে। সেখানে নিয়ে গিয়ে দেহব্যবসায় নামানোর ছক ছিল অভিযুক্তের।

তবে অভিযোগ পাওয়ার পর জয়নগর থানার পুলিশের তৎপরতায় তা বানচাল হয়ে গেল। মুম্বই থেকে উদ্ধার করা হল সেই নাবালিকাকে। হাতে নাতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। বুধবার মুম্বইয়ের আদালতে অভিযুক্তকে তোলা হলে ট্রানজিট রিমান্ডে তাকে নিয়ে হাওড়ার উদ্দেশে রওনা দিয়েছে জয়নগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে এও জানা গেল, ধৃত অভিযুক্তের নাম আলাউদ্দিন মোল্লা। বারুইপুর পুলিশ জেলায় তাঁর নামে বেশ কয়েকটি নারী পাচারের অভিযোগ আছে। দিল্লি, মুম্বইতে সে পাচারের কাজ করত। তার সঙ্গে আর কারা কারা জড়িত, তা পুলিশ তদন্ত করে দেখছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জয়নগর থানার ব্যানার্জির চকের বাগচীগ্রাম থেকে এক নাবালিকা অক্টোবর মাসের শেষ সপ্তাহে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায়। পরিবারের লোকজন জয়নগর থানায় অভিযোগ দায়ের করে। জয়নগর থানার আইসি অতনু সাঁতরার নির্দেশে এসআই বিট্টু পালের নেতৃত্বে একটি তদন্তকারী টিম গঠন করা হয়। তদন্তকারী অফিসার বলেন, ক্যানিংয়ের সন্দেশখালি এলাকার আলাউদ্দিন মোল্লার সঙ্গে ওই নাবালিকার পরিচয় হয়েছিল। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। নাবালিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘুরতে নিয়ে যাওয়াক নাম করে মুম্বই নিয়ে যাওয়া হয়। সেখানে নিষিদ্ধপল্লিতে মোটা টাকার বিনিময়ে তাকে বিক্রি করার চেষ্টা করা হয়েছিল। বেশ কয়েকটি বেসরকারি সংস্থা এই তদন্তে সাহায্য করে। মোবাইল ট্র্যাকিং করা হয়। তারপরেই সন্ধান পাওয়া যায়।

পুলিশ জানিয়েছে, ক্যানিং মহিলা থানার পুলিশ অনেকদিন ধরেই অভিযুক্তের খোঁজ চালাচ্ছে।পুলিশের এই কাজে খুশি এলাকার মানুষ। ধৃতকে জয়নগর থানায় আনার পরে বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে বলে।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

বিধানসভায় ফিরহাদ হাকিম, মলয় ঘটকের ঘরে দিলীপ ঘোষ, রাজনৈতিক মহলে জল্পনা‌

২৫ জনের বেতন বন্ধ! স্কুলে চতুর্থ শ্রেণির কর্মী নিয়োগে বেনিয়ম মামলায় নির্দেশ হাইকোর্টের

নিজে মানসিক ভাবে নেই বিজেপি-তে! শুভেন্দু কত দিন থাকবেন, তা নিয়েও সন্দেহ প্রকাশ প্রবীরের

সুশীল সমাজের ৩ সদস্যের বিরুদ্ধে কোনো দমনমূলক পদক্ষেপ নয়, ত্রিপুরা পুলিশকে নির্দেশ সুপ্রিম কোর্টের

ইএম বাইপাসে বিজ্ঞাপনের হোর্ডিং থেকে উদ্ধার ঝুলন্ত দেহ, চাঞ্চল্য

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন