ভোট দিলে ১,০০০ টাকা! বিজেপির কুপন ঘিরে চাঞ্চল্য রায়দিঘিতে

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়: তৃতীয় দফার ভোটগ্রহণে বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠল রায়দিঘি কেন্দ্রে। সিপিএম এবং তৃণমূলের অভিযোগ, ১,০০০ টাকার কুপন বিলি করেছেন বিজেপি-র কর্মী-সমর্থকরা। তবে সেই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

রায়দিঘি কেন্দ্রের লালপুর এলাকায় এ ধরনের হাজার টাকার কুপন বিলির অভিযোগ নিয়েই তরজা তুঙ্গে। সিপিএম এবং তৃণমূলের অভিযোগ, এই কেন্দ্রের ভোটারদের টাকার প্রলোভন দেখাচ্ছে বিজেপি। বিজেপি প্রার্থীকে ভোট দিলে হাজার টাকা করে দেওয়া হবে বলে প্রচার চলছে। যা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

গত ১ এপ্রিল জয়নগরের পদুয়ার মোড়ে জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তৃণমূলের অভিযোগ, সেই সভার বেশ কিছু কুপন এলাকায় বিলি করা হচ্ছে। বলা হচ্ছে, বিজেপি-কে ভোট দিলে ১,০০০ টাকা দেওয়া হবে। তৃণমূলের পাশাপাশি সিপিএমের তরফেও একই অভিযোগ করা হয়। যা নিয়ে তিন পক্ষের মধ্যে অশান্তি বাঁধে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রসঙ্গত, এ দিন সকালে লালপুর এলাকায় যান সিপিএম প্রার্থী কান্তি গঙ্গোপাধ্যায়। তার পরেই ছড়ায় উত্তেজনা। এ ব্যাপারে রায়দিঘির তৃণমূল প্রার্থী অলোক জলদাতাও বিজেপির বিরুদ্ধে টাকা ছড়িয়ে ভোট করানোর অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে, অরবিন্দ নামে এক বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ।

তবে রায়দিঘির বিজেপি প্রার্থী শান্তনু বাপুলি এ ধরনের কুপন বিলির বিষয়টি সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন। তাঁর কথায়, সিপিএম এবং তৃণমূল মিথ্যে প্রচার করছে। বিজেপি এ ধরনের কোনো কুপন বিলি করেনি।

আরও পড়তে পারেন: আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁকে বাঁশ নিয়ে তাড়া

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন