ক্যানিংয়ে যুব তৃণমূল নেতা খুনে ব্যবহৃত অটো উদ্ধার

0

উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়, জয়নগর: ক্যানিংয়ের তৃণমূল নেতা খুনে ধৃত আরও তিন। বাড়ি ভাঙচুর অভিযুক্তের। উদ্ধার খুনের সময় ব্যবহৃত অটো।

ক্যানিংয়ের নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েতের যুব তৃণমূল অঞ্চল সভাপতি মহরম শেখ খুনের ঘটনার পর আবারও উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। চার দিন পার হলেও কেন মূল অভিযুক্ত রফিক শেখ-সহ তার অনুগামীদের ধরতে পারল না পুলিশ, সেই অভিযোগ তুলে ক্যানিং থানায় গিয়ে যুব তৃণমূলের নেতাকর্মীরা গিয়ে চাপ বাড়াতে থাকেন। নেতৃত্ব দেন ক্যানিং-১ ব্লকের যুব তৃণমূল সভাপতি অরিত্র বোস। এসডিপিও ক্যানিংকে নিজেদের ক্ষোভ জানান দলীয় নেতৃত্ব। এর পরেই উত্তেজনা বাড়ে মহরম শেখের নিজের বাড়ি এলাকা  নিকারিঘাটা অঞ্চলের বেলেখালিতে।

অভিযোগ, রফিক শেখের অনুগামী হিসেবে পরিচিত মামুদ আলির বাড়িঘরও ভাঙচুর করা হয়। এর জেরে গোটা এলাকা উত্তপ্ত হতে থাকায় ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

অন্য দিকে মহরম খুনের ঘটনায় ক্যানিং থানার এসআই লিটল হালদারের নেতৃতে পুলিশের বিশেষ টিম জয়নগর থানার পুলিশের সহায়তায় জয়নগর থানার খাকুড়দহ এলাকা থেকে আকবর গাজি ও মামুদ আলি কাজিকে গ্রেফতার করে প্রথমে জয়নগর থানায় নিয়ে আসে। এ ছাড়া ক্যানিংয়ের হাটপুকুরিয়া এলাকায় মামুদ আলি সর্দারকেও গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে খুনের দিন ব্যবহৃত অটোটি। যদিও মূল অভিযুক্ত রফিক শেখ এখনও অধরা।

মঙ্গলবার রাতে জয়নগর থেকে ধৃত দু’জন ও অটোটিকে ক্যানিং থানায় নিয়ে যাওয়া হয়। তবে মূল অভিযুক্তের খোঁজে এখনও জেলা জুড়ে তল্লাশি জারি রেখেছে পুলিশ।

উল্লেখ্য, যুব তৃণমূল সভাপতি মহরম শেখ বেলেখালিতে নিজের বাড়ির কাছেই শনিবার রাতের অন্ধকারে দুষ্কৃতীদের হামলায় গুলিবিদ্ধ হন। অটো করে এসে দুষ্কৃতীরা গুলি চালায় তাঁকে লক্ষ্য করে। গভীর রাতে কলকাতার এসএসকেএম হাসপাতালের ট্রমা সেন্টারে তাঁর মৃত্যু হয়।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

ক্ষমতায় এলেই কৃষক আন্দোলনে শহিদের পরিবারকে ২৫ লক্ষ টাকা, ঘোষণা অখিলেশ যাদবের

এসএসসি দফতরে বামেদের বিক্ষোভ ঘিরে অশান্তি, পুলিশের সঙ্গে ধ্বস্তাধস্তি

বিনামূল্যে রেশন প্রকল্পের মেয়াদ বাড়াল কেন্দ্রীয় মন্ত্রীসভা

কলকাতা হাইকোর্টে পিছিয়ে গেল পুরভোট মামলার শুনানি

ত্রিপুরার সব বুথকে স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করল নির্বাচন কমিশন

ফালাকাটায় দশম শ্রেণির ছাত্রীকে গলা কেটে খুন, গ্রেফতার প্রতিবেশী যুবক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন