নারদ-হাজিরায় সিবিআই এড়ালেন রাজ্যের ২ প্রাক্তন মন্ত্রী

0
CBI
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: নারদ স্ট্রিং অপারেশন-কাণ্ডে ভিডিও ফুটেজে পাওয়া কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করছে সিবিআই। শনিবার কলকাতার নিজাম প্যালেসে সিবিআই দফতের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় হাজিরা দিলেও দেখা গেল না রাজ্যের দুই প্রাক্তন মন্ত্রীকে।

সিবিআই সূত্রে খবর, এ দিন হাজিরা দেওয়ার কথা ছিল রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের। কিন্তু তিনি হাজিরা দেননি। তবে তিনি যে এ দিন সিবিআইয়ের ডাকে সাড়া দিতে পারছেন না, সে কথা আইনজীবী মারফত জানিয়ে দিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে।

জানা গিয়েছে, নিজের বিবাহবিচ্ছেদ সংক্রান্ত একটি মামলায় এ দিন তিনি ব্যস্ত রয়েছেন। ওই মামলার শুনানি রয়েছে এ দিনেই। সেখানে তাঁর হাজিরা দেওয়ার কথা। যে কারণে সিবিআইয়ের নোটিশ পাওয়া সত্ত্বেও তিনি হাজিরা দিতে পারছেন না। তবে আগামী সপ্তাহে সিবিআইয়ের মুখোমুখি হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন শোভন

সিবিআই সূত্রে খবর, এ দিনই দফতের হাজিরা দেওয়ার কথা ছিল আর এক প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের। কিন্তু তিনি কী কারণে হাজিরা দেননি, সে প্রসঙ্গে এখনও কিছু জানা যায়নি।

উল্লেখ্য, এ দিন সকাল সকাল সিবিআই দফতরে যান তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। তদন্তকারীরা তাঁর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here