কলকাতায় এলেন পশ্চিমবঙ্গের বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে

0
Vivek Dubey at kolkata

ওয়েবডেস্ক: রবিবার কলকাতায় এলেন পশ্চিমবঙ্গের বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। এ দিন তিনি বিকেল সাড়ে ৪টে নাগাদ দমদম বিমানবন্দরে পৌঁছান। সাংবাদিকদের প্রশ্নের উত্তর এড়িয়েই সেখান থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে যান তিনি।

প্রথম দফার লোকসভা ভোট শুরু হয়ে আর বেশি দিন বাকি নেই। আগামী ১১ এপ্রিল প্রথম দফায় ভোট উত্তরবঙ্গের দুই জেলা আলিপুরদুয়ার এবং কোচবিহারে। এর পর দ্বিতীয় দফায় ১৮ এপ্রিল উত্তরের তিন জেলা জলপাইগুড়ি, দার্জিলিং এবং রায়গঞ্জে নির্বাচন। যে কারণে প্রশাসন এবং রাজনৈতিক দলগুলির সঙ্গে বৈঠকে যোগ দিতেই তাঁর এই কলকাতা সফর।

নির্বাচন কমিশন সূত্রে খবর, আগামী সোমবার রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠক করবেন বিবেক দুবে। ওই সর্বদলীয় বৈঠকে রাজনৈতিক দলগুলির অভিযোগ এবং দাবি খতিয়ে দেখবেন তিনি। ওই দিন বিকেলেই প্রথম এবং দ্বিতীয় দফার ভোটের জেলাগুলির জেলাশাসক এবং জেলার পুলিশকর্তাদের সঙ্গে তিনি মত বিনিময় করতে পারেন বলে কমিশন সূত্রে খবর। ভিডিও কনফারেন্সের মাধ্যমেই ওই কথোপকথন হবে।

[ আরও পড়ুন: লোকসভা নির্বাচন ২০১৯ : লাইভ আপডেট ]

উল্লেখ্য, তাঁর আগে এই পদে নিয়োগ করা হয়েছিল বিএসএফের প্রাক্তন ডিজি কে কে শর্মাকে। কিন্তু তাঁর বিরুদ্ধে আরএসএস ঘনিষ্ঠ হওয়ার অভিযোগ ওঠে। অভিযোগ খতিয়ে দেখে রাজ্যের বিশেষ পুলিশ পর্যবেক্ষকের দায়িত্ব থেকে তাঁকে অব্যাহতি দিয়ে নিয়োগ করা হয় বিবেককে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন