উচ্চ প্রাথমিকে ডাক না পাওয়া হাজারেরও বেশি প্রার্থীকে নিয়োগের বিজ্ঞপ্তি দিল এসএসসি

0

কলকাতা: উচ্চ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের নোটিস দিল স্কুল সার্ভিস কমিশন (এসএসসি)। আদালতের নির্দেশ মেনে ১,১০০ চাকরিপ্রার্থীকে তাঁদের প্রয়োজনীয় কাগজপত্র অনলাইনে জমা দিতে হবে।

মেধাতালিকায় নাম থাকা সত্ত্বেও ইন্টারভিউতে ডাক না পাওয়া এই এগারোশো চাকরিপ্রার্থীর নিয়োগ সংক্রান্ত নোটিস দিল এসএসসি। শুক্রবার বিকেলে নোটিসে বলা হয়েছে, মোট ১,১০০ চাকরিপ্রার্থীকে তাঁদের দরকারি নথিপত্র ‘আপলোড’ করতে হবে।

ডকুমেন্ট জমা দেওয়ার সময় শুরু হচ্ছে ৫ অগস্ট, অর্থাৎ শুক্রবারই। জমা দেওয়ার শেষ তারিখ ১৩ অগস্ট। নোটিসে এ-ও বলা হয়েছে, শারীরশিক্ষা ও কর্মশিক্ষার শিক্ষক বাদে উচ্চ প্রাথমিকে মোট ১,১০০ শিক্ষক করা হবে সরকারি এবং সরকার পোষিত স্কুলগুলিতে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাইকোর্টের নির্দেশে মোট ১,১০০ চাকরিপ্রার্থীর নথি ‘আপলোড’-এর অনুমতি দেওয়া হচ্ছে। শুক্রবার রাত ১১টা ৫৯মিনিট থেকে নথি ‘আপলোড’ করা যাবে। সংশ্লিষ্ট সাইটের লিঙ্ক খোলার পর নির্দেশ অনুযায়ী, তথ্য আপলোড করতে হবে। সেই সঙ্গে মনে করিয়ে দেওয়া হয়েছে, আগামী ১৩ অগস্টই নথি জমা দেওয়ার শেষ দিন। ওই তারিখের মধ্যে নথি জমা না করলে আবেদনপত্র আর গ্রহণ করা হবে না।

ফলে মনে করা হচ্ছে যে দীর্ঘ আট বছর পর এই নিয়ে জট অবশেষে কাটতে চলেছে।

আরও পড়তে পারেন:

আরবিআই রেপো রেট বাড়াতেই দোটানায় শেয়ার বাজার, তবে দিনের শেষে কাটল উৎকণ্ঠা

টাকা উদ্ধারের তদন্তে সিবিআই? ঝাড়খণ্ডের ৩ বিধায়কের আবেদন গৃহীত হল ডিভিশন বেঞ্চে

পরবর্তী প্রধান বিচারপতি হচ্ছেন উদয় উমেশ ললিত! জানুন তাঁর দেওয়া ৩টি তাৎপর্যপূর্ণ রায়

তাইল্যান্ডের নাইটক্লাবে ভয়াবহ অগ্নিকাণ্ড, নাচতে নাচতেই ঝলসে মৃত ১৩

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন