পার্থ চট্টোপাধ্যায়। ফাইল ছবি

কলকাতা: শনিবার সকালে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। তাঁকে গ্রেফতার পর নিয়ে যাওয়া হয় জোকা ইএসআই হাসপাতালে। করানো হয় মেডিক্যাল টেস্ট। এ দিনই আদালতে তোলার সম্ভাবনার মধ্যে সূত্রের খবর, দিল্লি নিয়ে গিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা।

সকালে গ্রেফতারের পর প্রায় ঘণ্টা দেড়েক ধরে কলকাতার রাস্তায় ঘুরে বেড়ায় ইডি-র গাড়ি। পরে তাঁকে নিয়ে যাওয়া হয় জোকা ইএসআই হাসপাতালে। সেখানে ডাক্তারি পরীক্ষার পর হাসপাতাল থেকে বের হন পার্থ। এর পরই ইডি-র পরবর্তী পদক্ষেপ নিয়ে চলছে জোর জল্পনা।

ইডি সূত্রে খবর, এ দিন বিকেলে আদালতে তোলা হবে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী এবং বর্তমানে শিল্পমন্ত্রী পার্থকে। তাঁকে দিল্লি নিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কলকাতা রেখে জিজ্ঞাসাবাদের বদলে তাঁকে ট্রানজিট রিমান্ডে নেওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

ওয়াকিবহাল মহলের মতে, রাজ্যের একজন প্রভাবশালী রাজনৈতিক নেতা পার্থ। স্বাভাবিক ভাবেই কলকাতায় রেখে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে প্রভাব খাটানোর সম্ভাবনা থেকে যায়। সম্ভবত সেই কারণেই হয়তো তাঁকে কলকাতায় রাখতে চাইছেন না তদন্তকারীরা।

আরও পড়তে পারেন:

এক মঞ্চে মমতা-অর্পিতা, পুরনো ভিডিও প্রকাশ করল বিজেপি

২৭ ঘণ্টা ধরে টানা জিজ্ঞাসাবাদ, পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করল ইডি

পার্থ-ঘনিষ্ঠের বাড়িতে কোটি কোটি টাকা, তা কি ঘুষের?

‘পার্থ চট্টোপাধ্যায়ের পরিচিতার’ বাড়িতে ইডির হানা, ২০ কোটি টাকা উদ্ধার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন