কলকাতা: রবিবার জোকা ইএসআই হাসপাতালে ঢোকার সময় ফের বিস্ফোরক রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। তাঁর দাবি, “সময় এলেই বুঝবেন…আমার কোনো টাকা নেই”। হাসপাতাল থেকে বেরনোর সময়েও নিজের দাবিতে অনড় রইলেন সদ্য প্রাক্তন মন্ত্রী।

আদালতের নির্দেশে ৪৮ ঘণ্টা পর, আজ মেডিক্যাল টেস্টের জন্য জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থকে। অর্পিতা মুখোপাধ্যায়কেও (Arpita Mukherjee) নিয়ে যাওয়া হয় একই হাসপাতালে। ইডি-র তরফে ছিল কড়া নিরাপত্তা। এরই মধ্যে বিস্ফোরক দাবি করেন পার্থ।

হাসপাতালে ঢোকার আগে জানিয়েছিলেন, তাঁর কোনো টাকা নেই। বেরোনোর সময় আবার সেই একই কথা। তবে এ বার একটু অধৈর্য তাঁর সুর। সাংবাদিকরা তাঁর কাছে জানতে চেয়েছিলেন, উদ্ধার হওয়া টাকা কার? জবাবে পার্থ টানা তিন বার একই উত্তর দিলেন। বললেন, “আমার নয়, আমার নয়, আমার নয়”।

পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতার দু’টি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে ইডি। পাহাড় প্রমাণ টাকার মালিক কে, তা নিয়ে আলোচনার শেষ নেই। তবে অর্পিতা দাবি করেছেন, এই বিপুল পরিমাণ টাকা তাঁর ফ্ল্যাটে লুকিয়ে রেখেছেন পার্থ। এ দিন পার্থর মন্তব্য অবশ্য অন্য ইঙ্গিত করছে। ইডি সূত্রে খবর, মেডিক্যাল টেস্টের পর সিজিও কমপ্লেক্সে ফিরিয়ে এনে পার্থ-অর্পিতাকে ফের জেরা করার সম্ভাবনা রয়েছে।

এ ব্যাপারে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অভিযোগ, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ভাইপো টাকাটা রাখতে দিয়েছেন। অপা সিন্ডিকেটের মালিক মমতা বন্দ্যোপাধ্যায়। আর নির্দেশ দিতেন ভাইপো, কয়লা ভাইপো। পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর অপা ওই টাকার কাস্টডিয়ান বা তত্ত্বাবধায়ক ছিলেন”।

আরও পড়তে পারেন: 

রহস্য আরও ঘনীভূত! ঝাড়খণ্ডের আটক ৩ বিধায়কের সঙ্গে এ বার গুয়াহাটি যোগ

‘সময় এলেই বুঝবেন…আমার কোনো টাকা নেই’, বিস্ফোরক মন্তব্য পার্থর

বাড়িতে ইডি-র হানা! শিবসেনা ছাড়বেন না, অনড় উদ্ধব-ঘনিষ্ঠ সঞ্জয় রাউত

টাকার গাড়ি-সহ আটক ঝাড়খণ্ডের ৩ বিধায়ক, ষড়যন্ত্র করে ফাঁসানোর অভিযোগ

সাতসকালে ভূমিকম্পে কাঁপল শিলিগুড়ি, বিশেষ ক্ষয়ক্ষতির খবর নেই

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন