কলকাতা: এসএসসি দুর্নীতি কাণ্ডে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। চলছে লাগাতার তল্লাশি। এরই মধ্যে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এ প্রসঙ্গে বলেন, পার্থর বিরুদ্ধে যা কিছু প্রমাণের দরকার, সবই তো পাওয়া গিয়েছে। আর কী তদন্তের দরকার আছে।

বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন, “তিনি যেখানে সপ্তাহে পাঁচ দিন করে রাত্রিযাপন করেন, ৯টা ঢোকেন, সকালে ১০টায় বেরোন, সেখান থেকে কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার পরে আর কী প্রমাণ দরকার আছে? আর কী ইনভেস্টিগেশনের দরকার আছে? কোনো ইনভেস্টিগেশনের দরকার। তাতে এখনও তো জাগো বাংলা বলে কী একটা কাগজ আছে, সেই কাগজটা কে পড়ে আমি জানি না, সেই কাগজটাতে তো এখনও প্রধান সম্পাদকের নাম ড. পার্থ চট্টোপাধ্যায়। তাঁর ডক্টরেটটা তো অনিল ভুঁইমালি লিখে দিয়েছিলেন, সবাই জানেন। সেটাও জালি”।

এ দিনই হিন্দমোটরে টিটাগড় ওয়াগন লিমিটেড কারখানায় মেট্রো রেলের কোচের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ থেকে মুখ খোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “একটা বড়ো প্রতিষ্ঠান চালাতে গিয়ে কখনও কারও ভুল হতে পারে। কেউ ভুল করলে অ্যাকশন নেওয়া হবে। ভুল করলে তা আইনত প্রমাণ হলে নিশ্চয়ই তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। তাঁর শাস্তি হবে”।

মমতার মন্তব্য প্রসঙ্গে শুভেন্দু বলেন, “আজকেও তাঁকে রেকগনাইজ করছে। আমি ইডি, গ্রেফতার এ সব কথা ছেড়ে দিলাম। ২১ কোটির বেশি টাকা বা এত সম্পত্তি, শান্তিনিকেতন থেকে জাঙ্গিপাড়া হয়ে গোটা পশ্চিমবঙ্গে ছড়িয়ে রয়েছে। ফার্ম হাউস, রিসর্ট, এত সম্পত্তি প্রমাণিত তথ্যের পরে তাঁর (পার্থর) বিরুদ্ধে তো তিনি (মমতা) কোনো ব্যবস্থা নেননি। এটা ওঁর পুরনো চাল। আমি তো অনেক দিন ওঁর সঙ্গে রাজনীতি করেছি। সব সময় এটা তিনি করতে চান, যে আমি ভালো অন্যরা খারাপ”।

আরও পড়তে পারেন:

‘২১ জন তৃণমূল বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ রাখছেন’, কলকাতায় এসে দাবি মিঠুন চক্রবর্তীর

‘মহারাষ্ট্র ভেঙে বাংলায় নজর, অত সস্তা নয়’, বিজেপি-কে হুঁশিয়ারি মমতার

৩ দিনে ১২ ঘণ্টা! ১০০টি প্রশ্নের জবাব দিয়ে ইডি দফতর থেকে বেরোলেন সোনিয়া গান্ধী, নেই নতুন সমন

হাটে হাঁড়ি ভেঙে দিলেন অর্পিতা? দাবি, তাঁর বাড়িকে ‘মিনি ব্যাঙ্ক’ বানিয়েছিলেন পার্থ

বেলঘরিয়ার অর্পিতার ফ্ল্যাটে তালা ভেঙে ঢুকল ইডি, তল্লাশি আরও কিছু জায়গায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন