কলকাতা: এ বার অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) ভাষা সৌগত রায়ের (Saugata Roy) মুখে! বিরোধীদের নিশানা করে বেলাগাম তৃণমূল সাংসদ বলেন, “তৃণমূলের সমালোচকদের গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরি হবে। তৃণমূলের সব চোর বলে মিছিল করলে পার্টি অফিসে ঢুকে যেতে হবে”।

সপ্তাহ তিনেকের মধ্যে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রতর গ্রেফতারি নিয়ে সমালোচনায় সরব বিরোধীরা। যা নিয়ে অস্বস্তিতে শাসক শিবির। কোনো কোনো তৃণমূল নেতা প্রকাশ্যে বিতর্কিত মন্তব্যও করছেন। তাতেই নতুন সংযোজন দমদমের তৃণমূল সাংসদ।

কামারহাটিতে কার্যত হুমকির সুরে সৌগত রায় বলেন, “জনসমর্থন নিয়ে ২০২৬ পর্যন্ত আমাদেরই সরকার চলবে। আর যারা আমাদের নিন্দা করছে, এর পর আমি বলব, তৃণমূলের সমালোচকদের গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরি হবে।…আজকে কামারহাটির মাটি থেকে এই হুঁশিয়ারি দিয়ে গেলাম”।

এর আগে অবশ্য চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের মন্তব্যের নিন্দা করেছিলেন সৌগত। বীরভূমের নেতাদের হুমকির সমালোচনাও করেন। তিনি বলেছিলেন, “আমি বীরভূমের ওই নেতাদের চিনি না। ওঁরা যে ভাষা যে ব্যবহার করছেন, তার সঙ্গে দল সহমত নয়। তবে যে ভাবে সিপিএম, বিজেপি প্ররোচনা দিচ্ছে, তা ঠিক হচ্ছে না”।

আরও পড়তে পারেন:

প্রয়াত রাকেশ ঝুনঝুনওয়ালা, ৬২-তে বিদায় জানালেন শেয়ার বাজারের ‘বিগ বুল’

ভেন্টিলেটর থেকে বার করা হল সলমন রুশদিকে, হামলার নিন্দা মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন