বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর ‘বিতর্কিত’ বক্তব্য নিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের পদক্ষেপ

0
Sayantan Basu

ওয়েবডেস্ক: ভোট-প্রচারে বসিরহাট কেন্দ্রের বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর বিতর্কিত মন্তব্য নিয়ে অভিযোগ দায়েরের পর ‘যথাযথ’ পদক্ষেপ নিল রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর।

জানা গিয়েছে, সায়ন্তনের যে মন্তব্যের বিরুদ্ধে নির্বাচনী আধিকারিকের দফতরে অভিযোগ জমা পড়েছে, তার বিচারের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে জাতীয় নির্বাচন কমিশনের হাতে। ইতিমধ্যেই এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পর মুখ্য নির্বাচনী আধিকারিক জেলা নির্বাচনী আধিকারিকের কাছে রিপোর্ট চেয়ে পাঠান। সেই রিপোর্ট জমাও পড়ে। এর পরই পুরো অভিযোগের বিচারের দায়িত্ব জাতীয় নির্বাচন কমিশনের হাতে তুলে দিতে, সেই রিপোর্ট সরাসরি পাঠানো হয়েছে দিল্লিতে।

বিভিন্ন বৈদ্যুতিন সংবাদ মাধ্যমে সায়ন্তনের ওই মন্তব্য প্রচারিত হয়েছিল। যদিও সায়ন্তনের অভিযোগ, তাঁর বক্তব্যের কিছুটা মাত্র অংশ দেখিয়ে বিভ্রান্ত করা হচ্ছে। এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে তিনি জানান, আমি তো একজন প্রার্থী। আমি মানুষের কথা ভেবেই বলেছি। তবে আমার ১৫ মিনিটের বক্তব্যকে কেটে ২ মিনিটে নিয়ে আসা হয়েছে। কিন্তু মানুষ জানে, এই ২ মিনিটের বক্তব্য দেখিয়ে তো কিছু হবে না। পুরো বিষয়টাকে দেখতে হবে। ফলে আমার যেটা বলার ছিল, সেটাই বলেছি।

[ আরও পড়ুন: সব দরজা বন্ধ হওয়ার পরই ভগবানের স্মরণ: সব্যসাচী দত্ত ]

একই সঙ্গে তিনি বসিরহাটের আইন-শৃঙ্খলা এবং ভোটের সময় প্রশাসনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.