মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় গিয়ে বাধা, পুলিশকে ‘পিসি সার্ভিস’ বললেন বিজেপির নতুন রাজ্য সভাপতি

0
ভবানীপুরে ভোট প্রচারে সুকান্ত মজুমদার। ফাইল ছবি

কলকাতা: দু’দিন হল রাজ্য বিজেপির শীর্ষপদে বসেছেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার (Sukanata Majumdar)। বুধবার ভবানীপুর উপনির্বাচনে দলীয় প্রার্থী প্রিয়ঙ্কা টিব্রেওয়ালের হয়ে প্রচারে গিয়ে পুলিশের বিরুদ্ধে বাধা দেওয়ার অভিযোগ তুললেন তিনি।

এ দিন ৭৩ নম্বর ওয়ার্ডে প্রচারে গেলে তাঁকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ করেন সুকান্ত। পুলিশের উদ্দেশ্যে কটাক্ষ ছুড়ে দিয়ে তিনি বলেন, “এখন আর ওয়েস্ট বেঙ্গল পুলিশ সার্ভিস নেই এখানে, এখন ওয়েস্ট বেঙ্গল পিসি সার্ভিস”।

তবে বিজেপি নেতার অভিযোগ খণ্ডন করে পুলিশ বলেছে, মুখ্যমন্ত্রীর বাসভবন সংলগ্ন এলাকাটিতে কড়া নিরাপত্তা রয়েছে। বিজেপি নেতা সেখানে অনেক লোককে নিয়ে প্রচারে গিয়েছিলেন।

পুলিশের অভিযোগ, অস্ত্র নিয়ে হাই সিকিউরিটি জোনে বিজেপি জমায়েত হয়েছিল। রুট এবং কমিশনের নিয়ম মানা হয়নি। নিয়ম অনুযায়ী, বাড়ি বাড়ি গিয়ে প্রচারের সময় মূল প্রচারকারীর সঙ্গে চার জনের বেশি থাকার কথা নয়। এ ক্ষেত্রেও নিয়ম মানা হয়নি। প্রচারে অনেক লোক ছিল। সে জন্য প্রচার আটকানো হয়।

এ দিনের ঘটনায় পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি সাংসদ। এ ব্যাপারে তৃণমূল নেতা তাপস রায় তীব্র প্রতিক্রিয়ায় জানিয়েছেন, রাজ্য বিজেপির নতুন বস “পুরনোদের মতোই অমার্জিত”।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী যে বুথের ভোটার, সেই মিত্র ইনস্টিটিউশনের সামনে থেকে এদিন প্রচার শুরু করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কাছেই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি৷

সুকান্ত এ দিন চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ের স্বাদ এক বার দিয়েছে বিজেপি, আবার চেষ্টা করব। মমতা বন্দ্যোপাধ্যায়কে হারের স্বাদ এক বার চাখতে দিয়েছি, আরেকবার দেব”।

আজকের উল্লেখযোগ্য আরও কিছু খবর পড়তে পারেন এখানে:

প্রাথমিকের নিয়োগ মামলায় হাইকোর্টে তালিকা জমা দিল সংসদ

কোয়াড ও রাষ্ট্রপুঞ্জের বার্ষিক সাধারণ সভায় যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

সোনি পিকচার্সের সঙ্গে মিশে গেল জি এন্টারটেনমেন্ট, মালিকানা থাকছে সোনির হাতে

ভারতের ক্রমোন্নত করোনা পরিস্থিতির পথে কাঁটা এখন লাগামছাড়া মিজোরাম

আবহাওয়ার উন্নতি হলেও বুধবারও দফায় দফায় বৃষ্টির সম্ভাবনা কলকাতা-সহ দক্ষিণবঙ্গে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন