প্রথম বর্ষের ছাত্রকে উলঙ্গ করে যৌন হেনস্থার অভিযোগ সাগর দত্ত মেডিক্যাল কলেজের চিকিৎসকের বিরুদ্ধে

সে দিন সন্ধেবেলা চিকিৎসক রৌনাক হাজারি শৌভিককে নিজের ডক্টর'স কোয়াটারে শৌভিককে ডেকে পাঠান। শৌভিক সেখানে পৌঁছানোর পর তাঁকে উলঙ্গ করে তাঁকে যৌন হেনস্থা করেন

0
Sexual assualt

ওয়েবডেস্ক: এক প্রথম বর্ষের ছাত্রকে যৌন হেনস্থার অভিযোগে সরগরম সাগর দত্ত মেডিক্যাল কলেজ। নিগৃহীত ছাত্র এ ব্যাপারে স্থানীয় বেলঘরিয়া থানায় অভিযুক্ত চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

এই মেডিকেল কলেজ হাসপাতালের প্রথম বর্ষের প্যারা-মেডিকেলের ছাত্র ১৯ বছর বয়সি পশ্চিম মেদিনীপুরের শৌভিক সিং। তিনি অভিযোগ করেছেন, কলেজ চত্বরের মধ্যেই চিকিৎসক রৌনাক হাজারি তাঁর যৌন হেনস্থা করেন। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়েরের পাশাপাশি তিনি মুখ্যমন্ত্রীকেও চিঠি দিয়েছেন বলে জানা গিয়েছে। কী সেই অভিযোগ?

শৌভিকের অভিযোগ, দিনটি ছিল গত ১০ জানুয়ারি। সে দিন সন্ধেবেলা চিকিৎসক রৌনাক হাজারি শৌভিককে নিজের ডক্টর’স কোয়াটারে শৌভিককে ডেকে পাঠান। শৌভিক সেখানে পৌঁছানোর পর তাঁকে উলঙ্গ করে তাঁকে যৌন হেনস্থা করেন ওই অভিযুক্ত চিকিৎসক। এমনটাই অভিযোগ জানিয়েছেন ওই ছাত্র।

[ আরও পড়ুন: কুমারীদের ‘সিলড প্যাক’ বলা অধ্যাপকের বিরুদ্ধে জাতীয় মহিলা কমিশনের জোরালো পদক্ষেপ! ]

পাশাপাশি তিনি জানান, চিকিৎসক তাঁকে ভয় দেখান। এই ঘটনার কথা যাতে বাইরে তিনি না বলেন, সে ব্যাপারেই শৌভিককে ভয় দেখানো হয়। সেখান থেকে কোনো রকমে বেরিয়ে আসার পরে কোনো বন্ধুর কাছে এ ব্যাপারে বিশেষ কিছু বলতে পারেনিন শৌভিক। কিন্তু পরে সিনিয়রদের কাছে যৌন হেনস্থার কথা বলার পর অনেকের সহযোগিতায় তিনি থানায় অভিযোগ দায়ের করেন বলেই জানা গিয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here