করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী

0
প্রতীকী ছবি

কলকাতা: রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু (Sujit Bose) করোনায় আক্রান্ত হয়েছেন। এই প্রথম রাজ্যের কোনো মন্ত্রী করোনায় আক্রান্ত হলেন। তবে সুজিতবাবুর শরীরে করোনার কোনো উপসর্গ নেই।

উপসর্গ না থাকার কারণে হাসপাতালে বদলে বাড়িতে থেকেই চিকিৎসাধীন মন্ত্রী। সূত্রের খবর, কয়েক দিন আগে মন্ত্রীর বাড়ির পরিচারিকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে কোভিড পজিটিভ পাওয়া যায়।

Loading videos...

এর পরই মন্ত্রী সপরিবার ফুলবাগান থানা এলাকায়, ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিজেই যান কোভিড (Covid 19) পরীক্ষা করাতে। রাজ্য স্বাস্থ্য দফতর সূত্রে খবর, মন্ত্রীর লালারসের নমুনা পজিটিভ পাওয়া গিয়েছে।

স্বাস্থ্য ভবন সূত্রে খবর, সুজিতবাবুর স্ত্রী, দুই ছেলে, মেয়ে এবং অন্য এক পরিচারিকার কোভিড পরীক্ষা করা হয়েছে। স্ত্রী এবং অন্য পরিচারিকার শরীরেও সংক্রমনের হদিশ মিলেছে।

তবে তাঁদেরও এখনও পর্যন্ত কোনো উপসর্গ না থাকায় বাড়়িতে রেখেই চিকিৎসা করা সম্ভব। সুজিতবাবুর সংস্পর্শে কারা ছিলেন তাঁদের চিহ্নিত করে কোয়ারান্টাইনে পাঠানোর ব্যবস্থা হচ্ছে।

বুধবারই হাওড়ায় দমকলকর্মীর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটলে হাওড়ায় গিয়েছিলেন তিনি। সেখানে দফতরের আধিকারিক ছাড়াও সাংবাদিকরাও তাঁর সংস্পর্শে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.