বারাসতে সুকান্ত মজুমদার

কলকাতা: ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ওই কর্মসূচি প্রসঙ্গে, মঙ্গলবার বারাসতে বাইক মিছিলের পর তাঁর বিতর্কিত মন্তব্য ঘিরে তীব্র সমালোচনা।

এ দিন বারাসতে বাইক মিছিল করে বিজেপি। তিনি বলেন, “চোর নেতারা ভবিষ্যৎ প্রজন্মকে নষ্ট করছে। তার বিরুদ্ধে ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযান হবে। সকলের ঝান্ডা নেবেন, ঝান্ডার সঙ্গে ডান্ডা নেবেন। ডান্ডা-ঝান্ডা নিয়ে নবান্ন অভিযান করব আমরা”। সুকান্তর এহেন মন্তব্যে হিংসায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সরব তৃণমূল।

তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ এ ব্যাপারে সংবাদ মাধ্যমের কাছে বলেন, “প্ররোচনামূলক মন্তব্য। বাম জমানায়, পুলিশের সন্ত্রাসের বিরুদ্ধে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কী ভাবে শান্তিপূর্ণ, গণতান্ত্রিক আন্দোলন করেছে তা দেখে ওদের শেখা উচিত। গোষ্ঠীবাজিতে বিদীর্ণ, জনবিচ্ছিন্ন দল বিজেপি”।

এসএসসি নিয়োগ দুর্নীতে ইডি-র হাতে গ্রেফতার প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গোরু পাচারকাণ্ডে বৃহস্পতিবার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। এমন এক পরিস্থিতিতে এই প্রথম কোনো বড়ো কর্মসূচি ঘোষণা করেছেন বিজেপি রাজ্য সভাপতি।

গত শুক্রবার দিল্লি থেকে ফিরে ধর্মতলায় দলের এক বিক্ষোভ সমাবেশে অংশ নেন সুকান্ত। সেখানেই তিনি বলেন, “রাজ্য সরকারের যে পাহাড়প্রমাণ দুর্নীতির প্রমাণ পাওয়া যাচ্ছে তার পরে এই সরকারের ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই। মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত। সেই দাবি নিয়েই গোটা রাজ্য থেকে দলের কর্মী, সমর্থকরা ৭ সেপ্টেম্বর কলকাতায় আসবেন”।

আরও পড়তে পারেন:

বিলকিস বানো গণধর্ষণ মামলার ১১ দোষীর সাজা মকুব, মুক্তির পর মিষ্টিমুখের ভিডিও

ফের রক্তাক্ত উপত্যকা! শোপিয়ানে জঙ্গি হামলায় নিহত কাশ্মীরি পণ্ডিত, গুরুতর আহত ১

জম্মু ও কাশ্মীরে নদীতে পড়ে গেল নিরাপত্তা বাহিনীর বাস, মৃত্যু ৬ জওয়ানের

নীতীশ কুমারের ৩১ মন্ত্রীর শপথগ্রহণ, কোন দলের কত জন বিহারের নতুন মন্ত্রীসভায়

চিনের দুর্বল অর্থনৈতিক তথ্য, উদ্বেগ কাটিয়ে দিনের শুরুতে লম্বা লাফ সেনসেক্স, নিফটির

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন