tmc goutam deb

শিলিগুড়ি: পঞ্চায়েত নির্বাচনের মুখে জলপাইগুড়ি জেলার হাতিয়াডাঙাতে শতাধিক বিজেপি কর্মী ও সমর্থক যোগ দিলেন তৃণমূলে। বৃহস্পতিবার পঞ্চায়ত ভোটের প্রচারের অনুষ্ঠানে বিজেপির স্থানীয় নেতা শরদ কীর্তনিয়ার নেতৃত্বে শতাধিক বিজেপি সমর্থকের তৃণমূলে যোগ দেন। যোগদান কর্মসূচিতে এলাকার বিধায়ক তথা পর্যটন মন্ত্রী গৌতম দেব তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে দেন। এই যোগদান পর্বে সিপিএম থেকেও প্রায় ১০০ জন সমর্থক শাসক দলে যোগ দিয়েছেন বলে দাবি করেন গৌতমবাবু।

আরও পড়ুন: সিপিএমের বহুচর্চিত তিন গ্রাম পঞ্চায়েত সদস্য যোগ দিলেন তৃণমূলে

আগামী ১৪ মে পঞ্চায়েত ভোট হবে কি না, সে প্রসঙ্গে আগামী শুক্রবার রায় দিতে পারে আদালত। এমন অবস্থানে দাঁড়িয়ে গোটা জেলাজুড়ে প্রচারের খামতি রাখছে না শাসক দল। এ বিষয়ে অনুষ্ঠান শেষে গৌতমবাবু খবর অনলাইনকে বলেন, “ভোটের দিনক্ষণ আদালত ঠিক করবে। তবে আমরা আমাদের মতো করে প্রচারের কাজ এগিয়ে নিয়ে চলেছি”।

goutam

প্রচারের বিষয় হিসাবে উঠে আসছে এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা। তিনি বলেন, “গত পাঁচ বছর ধরে এলাকায় যে ভাবে উন্নয়ন কাজ সম্পাদিত হয়েছে, সে সব তথ্য উঠে আসছে প্রচারে। এ ছাড়া এখানে একটা উড়ালপুল তৈরির পরিকল্পনা রয়েছে। তার জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দও হয়ে গিয়েছে। পঞ্চায়েতে ভোটের পর সেই পরিকল্পনা বাস্তবায়নের উপর জোর দেওয়া হবে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here