‘মুখ্যমন্ত্রী তাড়াননি, আমিও দল ছাড়িনি’, রামনগরের সভা থেকে শুভেন্দু অধিকারী

0

খবর অনলাইন ডেস্ক: বৃহস্পতিবার রামনগরের সভা থেকে রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর মন্তব্যে জল্পনা আরও জোরালো হল।

শুভেন্দু বলেন, “এটা রাজনৈতিক নয়, সমবায়ী মেগা শো। আমি এখনও দল ছাড়িনি। মুখ্যমন্ত্রী তাড়াননি, আমিও দল ছাড়িনি। আমি নির্বাচিত হয়ে পদে রয়েছি, মনোনীত নই”।

Loading videos...

শুভেন্দু ইঙ্গিতবাহী মন্তব্যে বলেন, ” দলে এবং মন্ত্রিসভায় থেকে রাজনৈতিক কথাবার্তা বলা যায় না। মতান্তর থেকে বিভেদ, বিচ্ছেদ হয়। কিন্তু যতক্ষণ ওই দলে, ওই মন্ত্রিসভায় আছি, ততক্ষণ এ সব কথা বলা যায় না”।

পাশাপাশি তিনি বলেন, “আমি বসন্তের কোকিল নই। ঘরে নয়, আমি ময়দানে থাকি। আমি এখনও একটা দলের সদস্য। আমি মন্ত্রিসভার সক্রিয় সদস্য”।

শুভেন্দু এ দিনের সভা থেকে বলেন, “আমরা যেমন সরস্বতীপুজোর সময় বাবা-মায়ের হাত ধরে হাতেখড়ি দিই, তেমনই ১৯৯৬ সালে এই সমবায়ে আমার হাতেখড়ি। আমি অনেক অল্প বয়স থেকে এগুলো করে আসছি”।

তৃণমূল সাংসদ সৌগত রায় এ প্রসঙ্গে বলেন, “শুভেন্দুর সঙ্গে আমার যা কথা হয়েছে, তা মুখ্যমন্ত্রীকে জানিয়েছি। তার কোনো চাহিদা নেই, তবে বক্তব্য রয়েছে। আলোচনা চলছে”।

তবে সূত্রের খবর, সৌগতের সঙ্গে আলোচনায় প্রাথমিক কথাবার্তা হয়েছে। আবারও কথা হবে। শুভেন্দু না কি দলীয় কার্যকলাপ সংক্রান্ত মন্তব্য পেশ করেছেন। তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সবুজ সংকেত পেয়েই ফের আলোচনা হবে। আলোচনার মাধ্যমেই সমাধান সূত্র বের করে শুভেন্দুকে দলে ধরে রাখতে মরিয়া তৃণমূল। আগামী সপ্তাহেই পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যাবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়তে পারেন: নেতাজির জন্মদিনে ‘জাতীয় ছুটি’ বিতর্কে বিজেপিকে একহাত নিলেন ফিরহাদ হাকিম

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন