কনভয়ে ট্রাকের ধাক্কা, অল্পের জন্য বাঁচলেন শুভেন্দু অধিকারী

0

কলকাতা: শুক্রবার দুর্ঘটনার কবলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়। পূর্ব মেদিনীপুরের বাড়ি থেকে তমলুকে আসার পথে এই ঘটনাটি ঘটে মারিশদা থানার দুরমুঠের কাছে সংলগ্ন এলাকায়। তবে কেউ গুরুতর আহত হননি বলেই জানা গিয়েছে।

ঘটনায় প্রকাশ, এ দিন সকালে শান্তিকুঞ্জ থেকে বেরিয়ে তমলুকের দিকে রওনা দেন শুভেন্দু। সেখানে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। কনভয়ে ছিল ৬টি গাড়ি। একটি গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। তবে ওই গাড়িতে তিনি ছিলেন না। অন্য কেউ-ও গুরুতর আহত হননি।

জানা গিয়েছে, কনভয়ের যে গাড়িটিতে সেনা-বাহিনীর জওয়ানরা ছিলেন, সেটিই দুমড়ে-মুচড়ে গিয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার পরই কনভয়ের গাড়ি বদল করা হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তমলুকের উদ্দেশে রওনা দেন শুভেন্দু। তমলুকের ইসকন মন্দিরে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর।

শেষ পাওয়া খবর অনুযায়ী, ট্রাক চালক পলাতক। অবিলম্বে ওই ট্রাক চালককে গ্রেফতার করার দাবি জানিয়েছেন বিজেপি নেতৃত্ব। অভিযোগ, কী ভাবে বিরোধী দলনেতার কনভয়ে ধাক্কা দিয়ে বেপাত্তা হয়ে গেল আস্ত একটি ট্রাক? কেন এই বিষয়ে পুলিশের তরফে কোনো পদক্ষেপ করা হচ্ছে না!

আরও পড়তে পারেন:

৪ জুলাই আস্থাভোটের মুখোমুখি মহারাষ্ট্রে শিন্ডে সরকার, প্রমাণ করতে হবে সংখ্যাগরিষ্ঠতা

‘প্রেমপত্র’ পেলেন শরদ পওয়ার, মহারাষ্ট্রে সরকার বদলের পরই নোটিশ

‘সারা দেশের কাছে ক্ষমা চাওয়া উচিত’, সুপ্রিম কোর্টের ধমকের মুখে নূপুর শর্মা

দাম কমল ১৯ কেজির বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের, কলকাতায় কত

ফের সুপ্রিম কোর্টে উদ্ধব শিবির, একনাথ অনুগামী বিধায়কদের বিধানসভায় আটকানোর আবেদন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন