Connect with us

রাজ্য

শীতের সাময়িক ভাবে উধাও হয়ে যাওয়ার ইঙ্গিত, সর্বনিম্ন তাপমাত্রার বৃদ্ধি শুরু

দক্ষিণবঙ্গে সর্বোচ্চ তাপমাত্রা ৩২-৩৩ ডিগ্রিতে উঠে যেতে পারে।

Published

on

kolkata winter

খবরঅনলাইন ডেস্ক: পূর্বাভাস মতোই তাপমাত্রার ঊর্ধ্বগামী যাত্রা শুরু হয়ে গেল দক্ষিণবঙ্গে। চলতি পৌষে সব থেকে বেশি সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হল মঙ্গলবার। আগামী দিনে তা আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। কিছুটা অস্বস্তিকর পরিস্থিতিও তৈরি হতে পারে।

মঙ্গলবারের তাপমাত্রা

এ দিন কলকাতায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫.৫ ডিগ্রি সেলসিয়াস। তাপমাত্রাটি স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি বেশি। পার্শ্ববর্তী অঞ্চলে শীত থাকলেও তাপমাত্রা বেড়েছে। কলকাতার উপকণ্ঠে দমদমে এ দিন তাপমাত্রা ছিল ১৪.৩ ডিগ্রি এবং ব্যারাকপুরে ১২ ডিগ্রি।

Loading videos...

তবে জেলায় জেলায় এখনও শীতের দাপট রয়েছে। দক্ষিণবঙ্গে এ দিনও শীতলতম স্থান ছিল কৃষ্ণনগর। সেখানে তাপমাত্রা ছিল ৭.২ ডিগ্রি সেলসিয়াস। এর পরেই রয়েছে কাঁথি। উপকূলের এই শহরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে সাড়ে ৮ ডিগ্রি সেলসিয়াস। তবে পুরুলিয়া, পানাগড়-সহ পশ্চিমাঞ্চলের সর্বত্র তাপমাত্রা ১০ ডিগ্রির ওপরে রেকর্ড করা হয়েছে।

আরও বাড়বে পারদ

বুধবার থেকে পরের তিন চার দিন কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রির ঘরে উঠে যেতে পারে। এমনটা হলে পশ্চিমাঞ্চলে তাপমাত্রা ছিল ৩২-৩৩ ডিগ্রিতেও পৌঁছে যেতে পারে। বাড়বে সর্বনিম্ন তাপমাত্রাও। কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ১৭ ডিগ্রিতে উঠে যেতে পারে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, উত্তুরে হাওয়ার গতিরোধ হওয়ার ফলে এই পরিস্থিতি তৈরি হবে। এই মুহূর্তে উত্তুর ভারতে শক্তিশালী পশ্চিমী ঝঞ্ঝা হানা দিয়েছে। এর ফলে প্রবল তুষারপাত হচ্ছে কাশ্মীর, লাদাখ, হিমাচল উত্তরাখণ্ড। পাশাপাশি, আরব সাগর থেকে জলীয় বাষ্প এবং পশ্চিম ঝঞ্ঝার সংমিশ্রণে প্রবল বৃষ্টি হচ্ছে উত্তর ভারতের সমতলেও।

এর প্রভাবে এমনিতেই দক্ষিণবঙ্গে আসা উত্তুরে হাওয়া দুর্বল হয়ে গিয়েছে। এর সঙ্গে যোগ হবে বঙ্গোপসাগরে অবস্থানরত একটি উচ্চচাপ বলয়। এর ফলে দক্ষিণবঙ্গের বায়ুমণ্ডলে ঢুকবে জলীয় বাষ্প। উত্তুরে হাওয়ার বদলে হালকা দখিনা হাওয়াও দিতে পারে। এর ফলে আগামী কয়েক দিন দুপুরের দিকে হালকা অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হতে পারে।

বুধবার দক্ষিণবঙ্গে, বিশেষত পশ্চিমাঞ্চলে বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। তবে তাতে শীত ফিরবে না। আপাতত যা পরিস্থিতি তাতে সামনের সপ্তাহ থেকে ফের কমতে পারে সর্বনিম্ন তাপমাত্রা।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

২৭ জুনের পর কলকাতায় নতুন সংক্রমণ সব থেকে কম, টেস্ট আড়াইগুণ বেশি

রাজ্য

‘ময়দানে মিটিং চলছে আর আমি গৃহবন্দি’, তীব্র আক্ষেপ বুদ্ধদেব ভট্টাচার্যের

ব্রিগেড সমাবেশের আগে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের লিখিত বিবৃতি।

Published

on

খবর অনলাইন ডেস্ক:শারীরিক অসুস্থতা নিয়ে আসতে চেয়েছিলেন ব্রিগেডে। কিন্তু চিকিৎসকদের পরামর্শে তাতে বাধ সেধেছে। ব্রিগেড সমাবেশের আগের দিন লিখিত বার্তায় নিজেই এ কথা জানালেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।

যা লিখেছেন বুদ্ধদেব ভট্টাচার্য

নিজের বার্তায় তিনি লিখেছেন, “ব্রিগেড সমাবেশ নিয়ে বিভিন্ন ভাবে খবরাখবর নেওয়ার চেষ্টা করছি। শুনে বুঝতে পারছি বহু মানুষ সমাবেশে আসবেন এবং অনেকে এসে গেছেন। বড়ো সমাবেশ হবে। এ রকম একটা বৃহৎ সমাবেশে যেতে না পারার মানসিক যন্ত্রণা বোঝানো যাবে না। মাঠে ময়দানে কমরেডরা লড়াই করছেন আর আমি শারীরিক অসুস্থতা নিয়ে ডাক্তারবাবুদের পরামর্শ মেনে চলেছি। ময়দানে মিটিং চলছে আর আমি গৃহবন্দি, যা কোনো দিন কল্পনাও করতে পারিনি। সমাবেশের সাফল্য কামনা করছি”।

Loading videos...

সেই ছাত্রজীবনে রাজনীতিতে প্রবেশ করার পর থেকেই ব্রিগেডের সঙ্গে নাড়ির সম্পর্ক বুদ্ধদেবের। স্বাভাবিক ভাবেই ২০২১ বিধানসভা ভোটের আগে এই ব্রিগেডে না থাকতে পারার বিষয়টিকেই অকল্পনীয় হিসেবে আখ্যা দিয়েছেন।

ইচ্ছাপ্রকাশ করেছিলেন ব্রিগেডে আসার

শুক্রবার জানা যায়, বুদ্ধদেব নিজেই সমাবেশে আসার ইচ্ছে প্রকাশ করেন। যা শুনে উজ্জীবিত হয় বাম শিবির। এ দিন সকালেও শোনা যায়, অসুস্থতা সত্ত্বেও রবিবার ব্রিগেড সমাবেশে উপস্থিত থাকতে চান প্রাক্তন মুখ্যমন্ত্রী। দলের কাছে বিগ্রেড সমাবেশে আসার ইচ্ছে প্রকাশ করে বার্তা পাঠিয়েছেন তিনি।

তবে ধুলোয় অ্যালার্জি রয়েছে তাঁর। আর ব্রিগেড ময়দানে জনসমাবেশের কারণ ব্যাপক ধুলো ওড়ে। তাই চিকিৎসকরাই পরামর্শ দিয়েছেন, তাঁর সমাবেশে আসা অনুচিত।

২০১৯ সালেও শারীরিক অসুস্থতা থাকায় ব্রিগেডে এসে মঞ্চে না উঠলেও গাড়িতে বসে থেকেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। এ বারেও যাতে একটি বারের জন্য তিনি ব্রিগেডে যেতে পারেন, তেমনটাই চেয়েছিলের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বাম কর্মী-সমর্থকরা।

আরও দেখতে পারেন: জনসমাগমে সব রেকর্ডকে ভেঙে দেবে এবারের ব্রিগেড, দাবি বিমান বসুর

Continue Reading

রাজ্য

কলকাতা-সহ গোটা রাজ্যেই কমল সংক্রমণ, চার জেলা নতুন সংক্রমণহীন

রাজ্যে সুস্থতার হার ৯৭.৬৩ শতাংশ।

Published

on

Covid situation kolkata

খবরঅনলাইন ডেস্ক: রাজ্যে করোনাভাইরাস নিয়ে উদ্বেগের পরিস্থিতি তৈরি হয়নি ঠিকই, কিন্তু ফেব্রুয়ারির শুরুতে সংক্রমণ যে রকম ভাবে কমে এসেছিল, তার থেকে এখন কিছুটা বেড়েছে। তবে শুক্রবারের থেকে কিছুটা সংক্রমণ শনিবার কমল রাজ্যে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ২১০ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৭৪ হাজার ৯২৬ জন।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২১৭ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৬১ হাজার ৩২৭ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩ জনের। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হল ১০ হাজার ২৬৬ জন।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৩ হাজার ৩৩৩ জন। গত ২৪ ঘণ্টায় ১০ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৭.৬৩ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার অপরিবর্তিত

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ২০ হাজার ১৩টি। ফলে এ দিন সংক্রমণের হার ছিল ১.০৭ শতাংশ। শুক্রবারও সংক্রমণের হার এমনই ছিল। তবে রাজ্যের সামগ্রিক সংক্রমণের হারও আরও কিছুটা কমেছে। এখনও পর্যন্ত রাজ্যে মোট ৮৫ লক্ষ ৪৩ হাজার ৫১৪টি নমুনা পরীক্ষা হয়েছে। সংক্রমণের হার রয়েছে ৬.৭৩ শতাংশ।

হাসপাতাল শয্যা-তথ্য

সরকারি এবং বেসরকারি মিলিয়ে রাজ্যে বর্তমানে ৬০ হাসপাতালের ৬,৭৩৬টি শয্যা কোভিডের চিকিৎসার জন্য নির্ধারিত রয়েছে। এর মধ্যে ভরতি আছে মাত্র ৩.১০ শতাংশ বেড।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

কলকাতা ও উত্তর ২৪ পরগণা, দুই জেলাতেই শুক্রবারের তুলনায় নতুন কোভিডরোগীর সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় কলকাতায় ৬৯ এবং উত্তর ২৪ পরগণায় ৪৯ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৫৮ এবং ৪৮ জন। কলকাতায় দু’জন কোভিডরোগীর মৃত্যু হয়েছে, উত্তর ২৪ পরগণায় কারও হয়নি।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ২৯ হাজার ৩৪৯, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ২৩ হাজার ১১৭। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১,১৬৯ জন এবং উত্তর ২৪ পরগণায় ৯৫৪। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,১০০ এবং ২,৫০৭ জনের।

চার জেলা ছিল সংক্রমণ-শূন্য

শুক্রবারের মতো শনিবারও রাজ্যের চারটে জেলা ছিল নতুন সংক্রমণহীন। এই জেলাগুলি হল আলিপুরদুয়ার, কালিম্পং, দক্ষিণ দিনাজপুর এবং ঝাড়গ্রাম।

গত ২৪ ঘণ্টায় রাজ্যের ১৩ জেলায় সংক্রমিতের সংখ্যা এক অঙ্কে ছিল। এই জেলাগুলি হল মালদা (১), বীরভূম (১), পুরুলিয়া (১), পূর্ব বর্ধমান (১), জলপাইগুড়ি (২), উত্তর দিনাজপুর (২), মুর্শিদাবাদ (২), কোচবিহার (৩), পশ্চিম মেদিনীপুর (৩), বাঁকুড়া (৪), দার্জিলিং (৫), নদিয়া (৫) এবং পূর্ব মেদিনীপুর (৫)।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় চার জেলায় সংক্রমণ ছিল দুই অঙ্কে। এই জেলাগুলি হল পশ্চিম বর্ধমান (১০), হুগলি (১১), দক্ষিণ ২৪ পরগণা (১৭), হাওড়া (১৯)।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

ভোটের দিন ঘোষণা হতেই এডিজি আইনশৃঙ্খলাপদ থেকে অপসারিত জাভেদ শামিম

Continue Reading

রাজ্য

ভোটের দিন ঘোষণা হতেই এডিজি আইনশৃঙ্খলাপদ থেকে অপসারিত জাভেদ শামিম

কমিশনের এই পদক্ষেপে কি বিজেপির হাত, প্রশ্ন তুলছে তৃণমূল।

Published

on

জাভেদ, জগমোহন। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: রাজ্যের বিধানসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর দিনই প্রশাসনিক রদবদল করল নির্বাচন কমিশন। জানানো হয়, রাজ্যের এডিজি আইনশৃঙ্খলা পদ থেকে সরানো হয়েছে জাভেদ শামিমকে। দমকলের ডিজি জগমোহনের সঙ্গে তাঁর পদের রদবদল করা হয়েছে।

নির্বাচন কমিশন পুলিশ পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত করেছেন বিবেক দুবেকে। ধারণা করা হচ্ছে, দায়িত্ব পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই তিনি কাজ শুরু করেছেন। শনিবার সন্ধ্যায় কমিশনের এই সিদ্ধান্তের কথা একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানান রাজ্যপাল জগদীপ ধনখড়।

Loading videos...

প্রসঙ্গত, ভোট ঘোষণার আগেই পুলিশে রদবদল করেছিল নবান্ন। সপ্তাহ তিনেক আগে বিজ্ঞপ্তি প্রকাশ করে ২৪ জন আইপিএসের বদলির নির্দেশ দেওয়া হয়। ওই সময় জ্ঞানবন্ত সিংকে সরিয়ে এডিজি আইনশৃঙ্খলাপদে জাভেদ শামিমকে বসিয়েছিল নবান্ন। তার পরে অবশ্য রাজ্যে এসে আইনশৃঙ্খলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন নির্বাচন কমিশনার সুনীল অরোরা।

কমিশনের এই পদক্ষেপের প্রতিক্রিয়া জানাতে গিয়ে তৃণমূলের প্রবীণ সাংসদ সৌগত রায় বলেছেন, “আমি আশ্চর্য। জাভেদ খুব অভিজ্ঞ অফিসার। আজ বিজেপির প্রতিনিধিদল নির্বাচনী দফতরে গেল। তার পরই এই সিদ্ধান্ত নেওয়া হল। যদি কমিশন কোনো দলের নির্দেশে এই পদক্ষেপ করে থাকে, তা হলে মানুষ ভরসা হারাবে”।

তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়ে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের মন্তব্য, ‘‘নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করার জন্যই এই পদক্ষেপ করেছে কমিশন। সুরজিৎ পুরকায়স্থের মতো রাজ্যের বেশ কিছু অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিককে মমতাভোগী করে রাখা হয়েছে। তাঁদের সরানোর দাবি আমরা বহুদিন থেকেই করছি’’।

আরও পড়তে পারেন: বিজেপি ক্ষমতায় এলে রাজ্যে এক দফায় ভোট: দিলীপ ঘোষ

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য1 hour ago

‘ময়দানে মিটিং চলছে আর আমি গৃহবন্দি’, তীব্র আক্ষেপ বুদ্ধদেব ভট্টাচার্যের

Covid situation kolkata
রাজ্য3 hours ago

কলকাতা-সহ গোটা রাজ্যেই কমল সংক্রমণ, চার জেলা নতুন সংক্রমণহীন

রাজ্য3 hours ago

ভোটের দিন ঘোষণা হতেই এডিজি আইনশৃঙ্খলাপদ থেকে অপসারিত জাভেদ শামিম

রাজ্য4 hours ago

বিজেপি ক্ষমতায় এলে রাজ্যে এক দফায় ভোট: দিলীপ ঘোষ

রাজ্য4 hours ago

দক্ষিণবঙ্গে ক্রমশ বাড়ছে গরম, কলকাতায় তাপমাত্রা ছুঁল ৩৬ ডিগ্রি

দেশ5 hours ago

বেসরকারি হাসপাতালে কোভিড ভ্যাকসিনের দাম বেঁধে দিল কেন্দ্র

দঃ ২৪ পরগনা5 hours ago

পানীয় জলের দাবিতে পথ অবরোধ, ভোট বয়কটের ডাক

দেশ6 hours ago

নয়া প্রজাতি নয়, দেশে করোনার সংক্রমণ বৃদ্ধির জন্য দায়ী ‘সুপার স্প্রেডাররা’, দাবি বিশেষজ্ঞদের

দেশ1 day ago

পশ্চিমবঙ্গে ৮ দফায় ভোট, কলকাতায় ভোট ২৬ ও ২৯ এপ্রিল

ম্যানহোলে শ্রমিকের মৃত্যু
কলকাতা2 days ago

শুধু দড়ি বেঁধে ম্যানহোলের কাজ করতে নেমে কুঁদঘাটে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ৪ শ্রমিক

প্রযুক্তি2 days ago

সোশ্যাল, ডিজিটাল মিডিয়া নিয়ন্ত্রণে কড়া পদক্ষেপ কেন্দ্রের

প্রযুক্তি1 day ago

আরবিআই-এর নতুন নির্দেশিকা, ঝক্কি বাড়বে ডেবিট, ক্রেডিট কার্ড লেনদেনে!

election commission of india
দেশ1 day ago

শুক্রবার পশ্চিমবঙ্গ-সহ ৫ রাজ্যের ভোটের দিনক্ষণ প্রকাশ করবে নির্বাচন কমিশন

দঃ ২৪ পরগনা2 days ago

‘ভূমিপুত্র’ প্রার্থী চাই, প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব

দেশ3 days ago

বাড়ছে উদ্বেগ! করোনায় নতুন করে আক্রান্ত ১৬ হাজারের বেশি

দেশ3 days ago

মহারাষ্ট্রে অব্যাহত করোনার দাপট, ২৪ ঘণ্টায় আক্রান্ত প্রায় ৯ হাজার!

কেনাকাটা

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা1 month ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে