Connect with us

রাজ্য

অমিত মালব্যের ‘ভুয়ো খবর’ ছড়ানোর ‘কৌশল’ শুরু হয়ে গেল বাংলায়?

প্রশ্ন তুলে দিলেন দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়!

Published

on

সৌগত রায় এবং অর্জুন সিং। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: সৌগত রায়ের তৃণমূল ছাড়ার ‘ভুয়ো খবর’ ছড়ানোর নেপথ্যে অমিত মালব্যের কৌশল? প্রশ্ন তুলে দিলেন দমদমের সাংসদ!

শনিবার সকাল সকাল জগদ্দলে গঙ্গার ঘাটে ছটপুজোয় অংশ নিয়ে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh) সংবাদ মাধ্যমের কাছে বলেন, “পাঁচ জন সাংসদ যে কোনো মুহূর্তে তৃণমূল থেকে পদত্যাগ করবেন। সৌগত রায় (Saugata Roy) ক্যামেরার সামনে তৃণমূল তৃণমূল করেন। তিনি না কি মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা পৌঁছে দেন শুভেন্দু অধিকারীর কাছে। কিন্তু ক্যামেরা সরলেই তিনিও এই তালিকায় নাম লিখিয়ে নেবেন”।

কী বলছেন সৌগত রায়?

অর্জুনের মন্তব্যের জবাবে সৌগত বলেন, “অর্জুন এক জন এতটাই নিম্নস্তরের রাজনীতিবিদ, বাহুবলী এবং আর্থিক অপরাধী, যে তাঁর বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে রুচিতে বাঁধে। তবে আমি রাজনীতি ছেড়ে দেব, মরে যাব, তবুও বিজেপিতে যোগ দেব না। বিজেপি আদ্যন্ত একটি সাম্প্রদায়িক দল”।

Loading videos...

সংবাদ সংস্থা এএনআই-এর কাছে সৌগত আরও স্পষ্ট করে বলেন, “এটা বিজেপির ভুয়ো খবর (Fake news) ছড়ানোর একটা অংশ। অমিত মালব্যর (Amit Malviya) একটা কৌশল”।

পাশাপাশি তিনি বলেন, “এটা অমিত মালব্য এসে ওঁদের শিখিয়ে দিয়ে গিয়েছেন। যত ইচ্ছে মিথ্যে কথা বলো, কাদা ছেটাও- লেগে গেলেও যেতে পারে। যে কারণে সকাল সকাল উনি (অর্জুন) এই অসত্য ভাষণ প্রচার করেছেন”।

কেন নিশানায় অমিত মালব্য?

কয়েক দিন আগেই পশ্চিমবঙ্গে বিজেপির সহ-পর্যবেক্ষক করা হয়েছে অমিত মালব্যকে। বিজেপির আইটি সেলের প্রধান মালব্য, যাঁর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ‘ভুয়ো খবর’ ছড়িয়ে দিয়ে উত্তপ্ত পরিস্থিতি তৈরি করার অভিযোগ কম কিছু নয়।

রাজনৈতিক মহলের মতে, কৈলাস বিজয়বর্গীর সঙ্গে সহকারী পর্যবেক্ষক হিসাবে অমিত মালব্যর অন্তর্ভুক্তি বেশ তাৎপর্যপূর্ণ। বিজেপি আইটি সেলের প্রধানের ওপর গোটা দেশে সোশ্যাল মিডিয়ায় দলের প্রচারের পুরো ভার। আর পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে তৃণমূলকে টক্কর দিতে বিজেপির অন্যতম হাতিয়ার এই সোশ্যাল মিডিয়া।

অন্যদিকে এ দিন তৃণমূল ভবনের সাংবাদিক বৈঠকে তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার কেন্দ্রের শাসক দল বিজেপিকে “পরিকল্পনাহীন, মিথ্যাবাদী একটা রাজনৈতিক দল” বলে কটাক্ষ করেছেন। আরও পড়তে পারেন: কেন্দ্রে মিথ্যাচারের সরকার চলছে, বিজেপিকে তোপ তৃণমূলের

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

রাজ্য

‘নীবর’-এর কারণে পারদ বেড়ে ১৮-তে, শীত ফিরতে পারে রবিবার থেকে

বৃহস্পতিবার কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭.৬ ডিগ্রি সেলসিয়াস। তাপমাত্রাটি স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। মেঘের আগমনের ফলে দক্ষিণবঙ্গের সর্বত্রই পারদ বেড়ে গিয়েছে।

Published

on

winter 2020

খবরঅনলাইন ডেস্ক: পুদুচেরি উপকূল দিয়ে প্রবেশ করে অন্ধ্রপ্রদেশের দিকে এগোচ্ছে ঘূর্ণিঝড় ‘নীবর’ (Cyclone Nivar)। এর ফলে দক্ষিণবঙ্গের বায়ুমণ্ডলে মেঘের আনাগোনা ততই বাড়ছে। ফলে, সর্বনিম্ন তাপমাত্রা অনেকটাই বেড়ে গিয়েছে।

বৃহস্পতিবার কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭.৬ ডিগ্রি সেলসিয়াস। তাপমাত্রাটি স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। মেঘের আগমনের ফলে দক্ষিণবঙ্গের সর্বত্রই পারদ বেড়ে গিয়েছে।

পানাগড়ে এ দিন তাপমাত্রা ১২ আর পুরুলিয়ায় ১৩ ডিগ্রিতে উঠে গিয়েছে। বাঁকুড়া, আসানসোল-সহ পশ্চিমাঞ্চলের জায়গাগুলিতে তাপমাত্রা বেড়ে ১৫ ডিগ্রি হয়ে গিয়েছে। মেঘের আগমনের ফলে বাধাপ্রাপ্ত হয়েছে উত্তুরে হাওয়া, সেই কারণেই এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

Loading videos...

এ দিকে আগামী ২৪ ঘণ্টায় দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গায় হালকা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। দক্ষিণে ‘নীবর’ এবং উত্তর ভারতে অবস্থানরত একটি পশ্চিমী ঝঞ্ঝার কারণে মূলত ছিটেফোঁটা বৃষ্টি হতে পারে।

তবে শনিবার থেকে আকাশ ফের পরিষ্কার হয়ে যাবে বলে মনে করা হচ্ছে। রবিবার থেকে ফিরবে শীত। কলকাতায় তাপমাত্রা ফের ১৫ ডিগ্রি বা তারও নীচে নেমে জেতে পারে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

সক্রিয় রোগী ফের বেড়ে সাড়ে ৪ লক্ষের ঘরে, তবে দৈনিক সংক্রমণ ও সংক্রমণের হার কমছে

Continue Reading

ফুটবল

‘আপনি কাস্ত্রোকে কাছ থেকে দেখেছেন!’, জ্যোতি বসুর সঙ্গে দেখা করে এ ভাবেই বিস্ময় প্রকাশ করেন মারাদোনা

মারাদোনার দীর্ঘজীবন কামনা করে সে বার তাঁর হাতে একটি অনন্য উপহার তুলে দিয়েছিলেন কিংবদন্তি বাম নেতা।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ‘ফিদেল কাস্ত্রোকে কাছ থেকে দেখেছেন’, তাই জ্যোতি বসুকে (Jyoti Basu) নিজের অত্যন্ত ঘনিষ্ঠ মনে করেন দিয়েগো আর্মান্দো মারাদোনা (Diego Maradona)।

২০০৮-এর ডিসেম্বরে দু’ দিনের সফরে কলকাতা মাতিয়ে দিয়ে গিয়েছিলেন ফুটবলের রাজপুত্র। আদ্যন্ত কমিউনিস্ট এবং চে গাভারা ও ফিদেল কাস্ত্রোর ভক্ত মারাদোনা তৎকালীন কমিউনিস্ট শাসনের বাংলায় এলেও জ্যোতি বসুর সঙ্গে দেখা করার কোনো পূর্বসূচি ছিল না তাঁর। এমনই দাবি করেছেন সিপিআইএম নেতা শমীক লাহিড়ী।

কিন্তু ফিদেল কাস্ত্রোর সঙ্গে জ্যোতি বসুর ঘনিষ্ঠ যোগাযোগের কথা জানতে পেরেই তাঁর সঙ্গে দেখা করতে আরও বেশি করে আগ্রহী হয়ে ওঠেন মারাদোনা।

Loading videos...

সল্টলেকে জ্যোতি বসুর মুখোমুখি হয়ে অনুবাদকের সাহায্যে মারাদোনা তাঁকে বলেছিলেন, “আমি ফিদেল কাস্ত্রোকে খুবই শ্রদ্ধা করি৷ আর আপনি তাঁকে খুব কাছ দেখেছেন। তাই আপনাকেও আমি খুুব কাছের মানুষ বলেই মনে করি।”

মারাদোনার দীর্ঘজীবন কামনা করে সে বার তাঁর হাতে একটি অনন্য উপহার তুলে দিয়েছিলেন কিংবদন্তি বাম নেতা। ফিদেল কাস্ত্রোর কলকাতা সফরের সময়ে তোলা বেশ কিছু ছবির একটি অ্যালবাম মারাদোনাকে উপহার দিয়েছিলেন তিনি। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর হাতে পুষ্পস্তবক তুলে দিয়েছিলেন মারাদোনাও৷

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

মারাদোনার মৃত্যুতে শোকে বিহ্বল মেসি, বন্ধুকে বিদায় জানালেন রোনাল্ডো

Continue Reading

রাজ্য

টেস্টের সংখ্যা না কমলেও রাজ্যে নতুন সংক্রমণ আরও কিছুটা কমল, সক্রিয় রোগী মাত্র ৫.৩ শতাংশ

কলকাতা-উত্তর ২৪ পরগণাকে নিয়ে এখনও উদ্বেগ

Published

on

খবরঅনলাইন ডেস্ক: কলকাতা আর উত্তর ২৪ পরগণা ব্যতীত রাজ্যের সর্বত্র নতুন কোভিড সংক্রমণ আরও কিছুটা কমে গিয়েছে। অথচ টেস্টের সংখ্যা তো কমেইনি, বরং আগের দিনের থেকে সামান্য একটু বেশিই হয়েছে। অর্থাৎ দৈনিক সংক্রমণের হার আরও কিছুটা কমেছে।

এ দিকে সুস্থতার সংখ্যাটি এ দিনও দৈনিক আক্রান্তের থেকে বেশি হওয়ায় সক্রিয় রোগীর সংখ্যা আরও কিছুটা কমেছে। সুস্থতার হার প্রায় ৯৩ শতাংশ ছুঁয়ে ফেলেছে।

রাজ্যের কোভিড-তথ্য

Loading videos...

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৩,৫২৮ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৪ লক্ষ ৬৬ হাজার ৯৯১ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩,৬০৫ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৪ লক্ষ ৩৫ হাজার ৬৭। নতুন করে আরও ৫১ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮,১৭২। রাজ্যে মৃত্যুহার বর্তমানে ১.৭৪ শতাংশে রয়েছে।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৪ হাজার ৭৫২ জন। গত ২৪ ঘণ্টায় ১২৮ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯২.৯৫ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার বেশ কিছুটা কমল

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা ৭০টা বেশি হয়েছে। তারপরেও নতুন আক্রান্তের সংখ্যা কমেছে। ফলে দৈনিক সংক্রমণের হার যে ধীরে ধীরে কমছে, তা বোঝা যাচ্ছে।

গত ২৪ ঘণ্টায় ৪৪ হাজার ৬৩১টি নমুনা পরীক্ষা হয়েছে। ফলে রাজ্যে দৈনিক সংক্রমণের হার ছিল ৭.৯০ শতাংশ। রাজ্যে এখনও পর্যন্ত মোট ৫৬ লক্ষ ৫৪ হাজার ৫২৪টি নমুনা পরীক্ষা হয়েছে। এর বিপরীতে আক্রান্ত হয়েছেন ৮.২৬ শতাংশ মানুষ।

হাসপাতাল শয্যা-তথ্য

সুস্থতা বাড়তে থাকায় হাসপাতালের শয্যা কিন্তু ধীরে ধীরে বাড়ছে রাজ্যে। বর্তমানে রাজ্যে সরকারি এবং বেসরকারি মিলিয়ে মোট ১০১টি হাসপাতালে কোভিড চিকিৎসা হচ্ছে। রাজ্য জুড়ে মোট ১৩ হাজার ৫৩৪টি শয্যা চিকিৎসার জন্য চিহ্নিত রয়েছে। এর মধ্যে ২৮.১৮ শতাংশ শয্যা বর্তমানে ভরতি রয়েছে।

কলকাতা-উত্তর ২৪ পরগণাকে নিয়ে এখনও উদ্বেগ

কলকাতা আর উত্তর ২৪ পরগণায় নতুন সংক্রমণ একটা জায়গায় আটকে গিয়েছে। সেখান থেকে নামছেই না। এ দিনও দুই জেলায় আক্রান্ত হয়েছেন আটশোর বেশি মানুষ। কলকাতা সুস্থতার সংখ্যা আক্রান্তের সংখ্যার থেকে বেশি ছিল।

কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৮৮০ জন আর উত্তর ২৪ পরগণায় ৮৬৫ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় যথাক্রমে ৮৭০ আর ৮২৫ জন সুস্থ হয়েছেন। কলকাতায় ১৫ আর উত্তর ২৪ পরগণায় ১১ জনের মৃত্যু হয়েছে।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ২ হাজার ৫০৩। উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ৯৬ হাজার ৭৫৯। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৬,৮৪৬ জন এবং উত্তর ২৪ পরগণায় ৬,৫৬৬।

কলকাতা আর উত্তর ২৪ পরগণায় বর্তমানে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা যথাক্রমে ৯৩ হাজার ১১৬ এবং ৮৮ হাজার ২৬৬। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ২,৫৪১ এবং ১,৯২৭ জনের।

দক্ষিণ ২৪ পরগণায় আবার বাড়ল সক্রিয় রোগী

দক্ষিণ ২৪ পরগণায় সক্রিয় রোগীর সংখ্যা আবার কিছুটা বেড়েছে। একই সঙ্গে এ দিন হাওড়াতেও সক্রিয় রোগীর সঙ্ক্যা কমেছে।

গত ২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগণায় আক্রান্ত হয়েছেন ২৪১ জন, সুস্থ হয়েছেন ১৭১ জন। হাওড়ায় নতুন করে ১৯৪ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ১৩৯ জন। অন্য দিকে হুগলিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ২৭৯ জন, সুস্থ হয়েছেন ৩৩৫ জন।

শতাধিক আক্রান্ত রেকর্ড করল বাকি যে যে জেলা

রাজ্যের অন্যান্য জেলাগুলির মধ্যে অধিকাংশেই কোভিডের দাপট অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে বলে মনে করা হচ্ছে। রাজ্যে অন্য জেলাগুলির মধ্যে গত ২৪ ঘণ্টায় যে যে জেলায় একশোর বেশি আক্রান্তের সংখ্যা রেকর্ড হল, সেগুলি দেখে নিন।

১) নদিয়া (আক্রান্ত- ২১৯ সুস্থ-২৫৮)

২) দার্জিলিং (আক্রান্ত ১৫০, সুস্থ ১১৪)

৪) মুর্শিদাবাদ (আক্রান্ত ১০১, সুস্থ- ৭৮)

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

সংক্রমণে লাগাম টানতে ১ ডিসেম্বর থেকে নতুন বিধিনিষেধ, নির্দেশিকা জারি কেন্দ্রের

Continue Reading
Advertisement
Advertisement
ভ্রমণ কথা12 mins ago

রূপসী বাংলার সন্ধানে ২/ সাগর থেকে জঙ্গলমহলে

দেশ55 mins ago

ধর্মঘট আপডেট: জায়গায় জায়গায় পথ ও রেল অবরোধ বাম-কংগ্রেস কর্মীদের, ব্যাহত জনজীবন, বিক্ষিপ্ত অশান্তি

ফুটবল58 mins ago

রাত ১০টায় বিপুল হাততালি, রাজপুত্রকে আবেগপ্রবণ বিদায় জানাতে তৈরি হচ্ছে আর্জেন্তিনা

ফুটবল2 hours ago

ফকল্যান্ড যুদ্ধে হারের প্রতিশোধ নিল ‘ঈশ্বরের হাত’

কেনাকাটা2 hours ago

শীতের নতুন কিছু আইটেম, দাম নাগালের মধ্যে

শরীরস্বাস্থ্য3 hours ago

করোনাকালে শিশু এবং প্রাপ্তবয়স্কদের জন্য হু-র স্বাস্থ্য সতর্কতা

winter 2020
রাজ্য3 hours ago

‘নীবর’-এর কারণে পারদ বেড়ে ১৮-তে, শীত ফিরতে পারে রবিবার থেকে

দেশ3 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৪৪৪৮৯, সুস্থ ৩৬৩৬৭

দেশ3 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৪৪৪৮৯, সুস্থ ৩৬৩৬৭

বিনোদন3 days ago

মাদক মামলায় জামিন পেলেন ভারতী সিংহ ও হর্ষ লিম্বাচিয়া

ফুটবল2 days ago

পিকে-চুণী স্মরণে ডার্বি শুরুর আগে নীরবতা পালন হোক, আইএসএল কর্তৃপক্ষকে অনুরোধ জানাল ইস্টবেঙ্গল

ফুটবল2 days ago

পেনাল্টি কাজে লাগিয়ে প্রথম ম্যাচে ৩ পয়েন্ট ঘরে তুলল হায়দরাবাদ

দেশ20 hours ago

সংক্রমণে লাগাম টানতে ১ ডিসেম্বর থেকে নতুন বিধিনিষেধ, নির্দেশিকা জারি কেন্দ্রের

দেশ55 mins ago

ধর্মঘট আপডেট: জায়গায় জায়গায় পথ ও রেল অবরোধ বাম-কংগ্রেস কর্মীদের, ব্যাহত জনজীবন, বিক্ষিপ্ত অশান্তি

দেশ2 days ago

দুর্ভাগ্য! ভ্যাকসিন নিয়ে রাজনীতি হচ্ছে, বৈঠকে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Allahabad High Court
দেশ2 days ago

‘প্রিয়ঙ্কা-সালামাতকে আমরা হিন্দু-মুসলিম হিসেবে দেখি না,” ঐতিহাসিক রায় এলাহাবাদ হাইকোর্টের

কেনাকাটা

কেনাকাটা2 hours ago

শীতের নতুন কিছু আইটেম, দাম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: শীত এসে গিয়েছে। সোয়েটার জ্যাকেট কেনার দরকার। কিন্তু বাইরে বেরিয়ে কিনতে যাওয়া মানেই বাড়ি এসে এই ঠান্ডায়...

কেনাকাটা1 day ago

ঘর সাজানোর জন্য সস্তার নজরকাড়া আইটেম

খবর অনলাইন ডেস্ক: ঘরকে একঘেয়ে দেখতে অনেকেরই ভালো লাগে না। তাই আসবারপত্র ঘুরিয়ে ফিরে রেখে ঘরের ভোলবদলের চেষ্টা অনেকেই করেন।...

কেনাকাটা5 days ago

লিভিংরুমকে নতুন করে দেবে এই দ্রব্যগুলি

খবর অনলাইন ডেস্ক: ঘরের একঘেয়েমি কাটাতে ও সৌন্দর্য বাড়াতে ডিজাইনার আলোর জুড়ি মেলা ভার। অ্যামাজন থেকে তেমনই কয়েকটি হাল ফ্যাশনের...

কেনাকাটা1 week ago

কয়েকটি প্রয়োজনীয় জিনিস, দাম একদম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: কাজের সময় হাতের কাছে এই জিনিসগুলি থাকলে অনেক খাটুনি কমে যায়। কাজও অনেক কম সময়ের মধ্যে করে...

কেনাকাটা3 weeks ago

দীপাবলি-ভাইফোঁটাতে উপহার কী দেবেন? দেখতে পারেন এই নতুন আইটেমগুলি

খবর অনলাইন ডেস্ক : সামনেই কালীপুজো, ভাইফোঁটা। প্রিয় জন বা ভাইবোনকে উপহার দিতে হবে। কিন্তু কী দেবেন তা ভেবে পাচ্ছেন...

কেনাকাটা4 weeks ago

দীপাবলিতে ঘর সাজাতে লাইট কিনবেন? রইল ১০টি নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: আসছে আলোর উৎসব। কালীপুজো। প্রত্যেকেই নিজের বাড়িকে সুন্দর করে সাজায় নানান রকমের আলো দিয়ে। চাহিদার কথা মাথায় রেখে...

কেনাকাটা2 months ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

নজরে