lawyer of victim

কলকাতা: বিচারকের কাছে হাজিরা দিলেও গোপন জবানবন্দি দিলেন না জিডি বিড়লা কাণ্ডে নির্যাতিতার আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ এনেছেন তিনি। তাঁর অভিযোগ, চক্রান্ত করে তাঁকে এই মামলা থেকে সরিয়ে দেওয়ার জন্যই সাক্ষী করতে চাইছে। পালটা অভিযোগ করে তিনি বলেন, এই ঘটনায় ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা মতে অন্যতম অভিযুক্ত প্রিন্সিপ্যালের এখনও কেন গোপন জবানবন্দি নেওয়া হলনা তা নিয়ে পালটা প্রশ্ন তোলেন তিনি।

জিডি বিড়লা কাণ্ডে ইতিমধ্যেই নির্যাতিতা শিশু ও তার বাবা এবং মায়ের গোপন জবানবন্দি নেওয়া হয়েছে। আলিপুর এসিজেএমের কাছে আইনজীবীর ১৬৪-এর জন্য আবেদন জানায় পুলিশ। বিচারক তা মঞ্জুর করেন। বুধবার আলিপুর ১০ নম্বর বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট কেয়া বালার এজলাসে গোপন জবানবন্দি দেওয়ার নির্দেশ দেন তিনি। গোপন জবানবন্দির জন্য সময় নির্ধারিত করা হয় দুপুর দু’টো।

বিচারকের এজলাসে আইনজীবী হাজির হলেও গোপন জবানবন্দি দেননি। এই ঘটনায় সোশ্যাল মিডিয়াতেও পুলিশের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তিনি। তাঁকে জোর করে এই মামলা থেকে হঠানো যাবে না বলে জানান তিনি। এ দিন তাঁর সঙ্গেই আদালতে ছিলেন নির্যাতিতার বাবাও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here