নয়াদিল্লি : বরাতজোরে এ যাত্রায় বিপদ থেকে রক্ষা পেলেন বড়ে মিঞা। নইলে শ্বশুরবাড়ির শহরের বেজায় বদনাম হত। তার থেকে বড়ো কথা ঘটতে পারত বিরাট বিপদও।

কলকাতা বিমানবন্দরে যাওয়ার পথে গাড়ির চাকা খুলে গিয়েছিল বিগ বি-র। সচিবালয়ের এক জন ঊর্ধ্বতন আধিকারিক সংবাদ সংস্থাকে এ কথা বলেন। গত সপ্তাহে ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে এসেছিলেন অমিতাভ বচ্চন। পরের দিন মুম্বই ফিরে যাওয়ার পথেই ঘটে এই বিভ্রাট।

তিনি একটা ভ্রমণ সংস্থার ভাড়া করা মার্সিডিজে চড়ে যাচ্ছিলেন। সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত বন্দ্যোপাধ্যায়ও। গাড়ি তখন ডাফরিন রোডে। হঠাৎ পেছনের চাকা আলাদা হয়ে যায় গাড়ি থেকে। তার পর তড়িঘড়ি গাড়ি থামিয়ে তাঁকে উদ্ধার করা হয়। শেষমেষ সুব্রতবাবুর গাড়িতে করে তাঁকে বিমানবন্দরে পৌঁছতে হয়।

 

ওই আধিকারিক বলেন, শহরের মধ্যে অমিতাভের ঘোরাফেরার জন্য ওই সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। এই ঘটনার জন্য ইতিমধ্যেই ওই সংস্থার কাছে একটা আইনি নোটিশ পাঠানো হয়েছে। এমন হওয়ার কারণ দর্শাতে বলা হয়েছে। প্রাথিমক তদন্তে দেখা গেছে গাড়িটির ‘ফিটনেস সার্টিফিকেট’-এর মেয়াদ শেষ হয়ে গিয়েছে।

প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অমিতাভ বচ্চনের সঙ্গে উপস্থিত ছিলেন শাহরুখ খান, কমল হাসন, কাজল, মহেশ ভট-সহ অনেকেই। টুইটে ওই উৎসবের ছবি শেয়ার করেছেন অমিতাভ। লিখেছেন, “কেআইএফএফ কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন…সহকর্মী আর বন্ধুদের সঙ্গে থাকার আনন্দ … আর কলকাতার মানুষের ভালোবাসা… সবাইকে ধন্যবাদ”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here