‘অনুপস্থিত’ বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে তাঁর স্ত্রী

0
bjp's poll campaign
বিষ্ণুপুর কেন্দ্রে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে তাঁর স্ত্রী। নিজস্ব চিত্র।
indrani sen
ইন্দ্রাণী সেন

বাঁকুড়া: কোর্টের নির্দেশে জেলায় প্রবেশ নিষেধ বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর। ‘বিদায়ী’ সাংসদের জেলায় অনুপস্থিতিতে রাজনীতির ময়দানে অবতীর্ণ হলেন তাঁর স্ত্রী সুজাতা মণ্ডল ও ও পরিবারের অন্য সদস্যরা।

রবিবার সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতার নেতৃত্বে বড়জোড়ায় মিছিল করল বিজেপি। এ দিন স্থানীয় ব্যাঙ্ক মোড় থেকে মিছিল শুরু হয়। এলাকার অসংখ্য বিজেপি কর্মী-সমর্থক এ দিনের মিছিলে অংশ নেন। এ দিনের মিছিলে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে ‘বিপুল ভোটে’ জয়ী করার আহ্বান জানানো হয়।

আরও পড়ুন সাংসদ হয়ে বসিরহাটের মানুষের জন্য প্রথম কী কাজ করবেন, জানালেন তৃণমূল প্রার্থী নুসরত জাহান

পরে ‘বিদায়ী’ সাংসদ ও তাঁর স্ত্রী সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, বিষ্ণুপুরের মানুষের উপর পূর্ণ আস্থা আছে। যেখানে একজন সাংসদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে সেখানে সাধারণ মানুষ কতটা নিরাপদ সে প্রশ্ন তোলাই যায়।

তাঁর কথায়, “আমাদের দলের কর্মী-সমর্থকদের মারধরের পাশাপাশি দেওয়াল লিখন মুছে ফেলা হচ্ছে। এই জায়গায় দাঁড়িয়ে রাজ্য সরকার সাধারণ মানুষকে কী ভাবে নিরাপত্তা দেবে।” নাম না করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘গদ্দার’ বলে অভিহিত করেন সুজাতা মণ্ডল।

এই মুহূর্তে তাঁরা সকলে ‘তৃণমূলকে ঘৃণা’ করেন বলেও স্পষ্টতই দাবি করেন ‘বিদায়ী’ সাংসদের পত্নী। একই সঙ্গে তিনি বলেন, দলের প্রার্থী সৌমিত্র খাঁ প্রচারে থাকার সুযোগ না পেলেও মানুষের মনে তিনি আছেন। বিষ্ণুপুর কেন্দ্রে সৌমিত্র খাঁ জিতবেন বলেই তিনি দাবি করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here