fire-and-money

ওয়েবডেস্ক: বিজেপির বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। ‘এ বারের পঞ্চায়েত নির্বাচনে আলপুরদুয়ার, জলপাইগুড়ি এবং কোচবিহারকে অশান্ত করে তুলতে বিজেপি প্রতিবেশী রাজ্য অসম থেকে টাকা এবং আগ্নেয়াস্ত্র নিয়ে এসে মজুত করছে।’ এমন অভিযোগ তুলে তিনি বিষয়টিকে আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করলেন।

আরও পড়ুন: পঞ্চায়েত: কমিশনে বিক্ষোভ, কমিশনার রাজভবনে, সুপ্রিম কোর্টে বিজেপি

সৌরভবাবুর অভিযোগ, “বাংলা-অসম সীমান্তে বারোবিশা দিয়ে তিনটি টাটা সুমো গাড়িকে ঢুকতে দেখা গিয়েছে। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, ওই গাড়িগুলিতে ছিল টাকা এবং আগ্রেয়াস্ত্র। সেই টাটা সুমো গাড়ি তিনটি সোজা চলে যায় শিলিগুড়ি। সেখানে এক জন ব্যবসায়ীর বাড়িতে ওই সমস্ত উপকরণ মজুত করা হয়। পুলিশ নির্দিষ্ট পথ ধরে তদন্ত করলেই সমস্ত রহস্য প্রকাশ্যে চলে আসবে।”

আরও পড়ুন: বার্ধক্য ভাতা: প্রতিশ্রুতির নাম ‘দু’বছর’, মাগনা বৃত্তিতেই জীবন কাটছে অশীতিপর বৃদ্ধার

মনোনয়ন পেশের প্রথম দিন থেকেই পারদ চড়তে শুরু করেছে রাজ্যের পঞ্চায়েত ভোটের। শাসক দল তৃণমূল এবং বিরোধী, বিশেষত বিজেপির মধ্যে প্রায় সর্বত্রই সংঘাত বাঁধছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ইতিমধ্যেই দলীয় সমর্থকদের উদ্দেশে বলেছেন, বিজেপি শুধু মার খাবে না, মার দেবেও। স্বাভাবিক ভাবে সৌরভবাবুর অভিযোগ এ বার পঞ্চায়েতের ‘রঙ্গমঞ্চে’ নতুন ইন্ধনের জোগান দিল বলেই মনে করা হচ্ছে। তবে বিজেপির তরফে এ ধরনের অভিযোগের বিষয়ে ভুয়ো বা অসত্য ছাড়া আর কোনো ব্যাখ্যাই মেলেনি।

ছবি: প্রতীকী

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here