Mednipur BJP

ওয়েবডেস্ক: কৃষক কল্যাণ সমাবেশে সংবর্ধনা নিতে মেদিনীপুরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এক দিকে তাঁর সভা প্রস্তুতিতে যখন জোর তৎপরতা বিজেপি শিবিরে তখন রবিবার সভাস্থলের সামনে বিক্ষোভ প্রদর্শনের অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে।

জানা গিয়েছে, কলেজিয়েট মাঠের ওই সভাস্থলেই সামনে বিক্ষোভ দেখান তৃণমূল কংগ্রেস সমর্থকরা। তাঁরা মোদীর বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন বলে বিজেপি নেতৃত্বের অভিযোগ। তবে এমন কোনো বিক্ষোভ দলীয় ভাবে সংগঠিত হওয়ার কথা স্বীকার করেনি তৃণমূল। উল্টে তাদের দাবি, আগামী ২১ জুলাই কলকাতার ধর্মতলায় শহিদ দিবসের প্রস্তুতি সভা ও মিছিল নিয়ে তারা ব্যস্ত আছে। ফলে এ ধরনের কোনো কর্মসূচি নেওয়ার সময় তাদের নেই।

অন্য দিকে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, কেন্দ্রীয় সরকারি প্রকল্পগুলির বাস্তবায়নে ব্যর্থ হয়েছে রাজ্যের তৃণমূল সরকার। একশো দিনের কাজেও রয়েছে একাধিক দুর্নীতির অভিযোগ।

modi

জানা গিয়েছে আগামী সোমবার সকাল ৯.৫৫ মিনিটে দিল্লি বিমানবন্দর থেকে বায়ুসেনার বিমানে উঠবেন মোদী। সকাল ১১.৫৫ মিনিটে কলাইকুন্ডা বিমানঘাঁটিতে অবতরণ করবেন তিনি। সেখান থেকে হেলিকপ্টারে বেলা ১২.২০তে মেদিনীপুর শহরের হেলিপ্যাডে অবতরণ করে বেলা সাড়ে বারোটায় প্রধানমন্ত্রী সভাস্থলে পৌঁছাবেন।

সাড়ে বারোটা থেকে দুপুর ১.১৫ মিনিট পর্যন্ত মঞ্চে থাকবেন মোদী। সংবর্ধনা ও বক্তব্য শেষ করে ওই একই পথে ১.৫৫ মিনিটে কলাইকুন্ডা থেকে দিল্লির বিমানে ধরবেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here