খবর অনলাইন ডেস্ক: ভোটগ্রহণের মাত্র কয়েক সপ্তাহ আগে মাটিগাড়া-নকশালবাড়িতে পূর্বঘোষিত প্রার্থী বদল করল তৃণমূল কংগ্রেস।

পঞ্চম দফায় আগামী ১৭ এপ্রিল ভোটগ্রহণ দার্জিলিংয়ের মাটিগাড়া-নকশালবাড়ি বিধানসভা কেন্দ্রে। গত ৫ মার্চ এই কেন্দ্রের প্রার্থী হিসেবে ক্যাপ্টেন নলিনীরঞ্জন রায়ের নাম ঘোষণা করেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Loading videos...

তৃণমূলের তরফে এক প্রেস বিবৃতিতে প্রার্থী বদলের কথা জানানো হয়। বলা হয়েছে, ক্যাপ্টেন নলিনীরঞ্জন রায়ের বদলে এ বার প্রার্থী করা হল রাজেন সুনদাসকে।

একটি সূত্রের দাবি, ক্যাপ্টেন নলিনীরঞ্জন রায় আসলে বিজেপির সদস্য। তিনি আইটি সেলের নেতা ছিলেন। কিন্তু ফেব্রুয়ারির শেষ দিকে তিনি তৃণমূলে যোগ দেন। স্বাভাবিক ভাবেই তাঁকে প্রার্থী করা নিয়ে ক্ষোভ ছিল স্থানীয় তৃণমূল নেতাকর্মীদের মধ্যে। তা জানার পরই প্রার্থী বদলের সিদ্ধান্ত নিয়েছেন শীর্ষ নেতৃত্ব।

এর আগেও ঘাসফুল শিবির চারটি কেন্দ্রে প্রার্থী বদল করে। কল্যাণী বিধানসভা কেন্দ্রে প্রার্থী ছিলেন রমেন্দ্রনাথ বিশ্বাস। তাঁর জায়গায় এসেছেন অনিরুদ্ধ বিশ্বাস। অশোকনগরে প্রার্থী করা হয়েছিল ধীমান রায়কে। তাঁর পরিবর্তে প্রার্থী করা হয়েছে নারায়ণ গোস্বামীকে। আমডাঙায় মোস্তাক মোর্তাজাকে সরিয়ে নিয়ে আসা হয়েছে রফিকুর রহমানকে। একই সঙ্গে দুবরাজপুরেও অসীমা ধীবরকে সরিয়ে আনা হয়েছে দেবব্রত বিশ্বাসকে।

আরও পড়তে পারেন: মদন মিত্রের সঙ্গে রঙের উৎসবে মাতলেন বিজেপির তিন প্রার্থী শ্রাবন্তী, পায়েল এবং তনুশ্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.