Arjun Singh and Subrata Mukherjee
প্রতিনিধিত্বমূলক ছবি

ওয়েবডেস্ক: পরিস্থিতি খতিয়ে দেখতে শুক্রবার ভাটপাড়ায় যাচ্ছেন তৃণমূলের প্রায় হাফডজন মন্ত্রী। তাঁরা এলাকার মানুষের সঙ্গে কথা বলার পাশাপাশি একটি মিছিলেও অংশ নেবেন। তবে বসে নেই বিজেপি-ও। রাজ্যের মন্ত্রীদের জয় শ্রীরাম ধ্বনিতে স্বাগত জানানোর প্রস্তুতি চলছে গেরুয়া শিবিরেও।

তৃণমূল সূত্রে খবর, এ দিন ভাটপাড়ায় যাচ্ছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক, সুজিত বসু, ব্রাত্য বসু এবং তাপস রায়। সঙ্গে যাচ্ছেন আরও অনেকেই। তাঁরা ভাটপাড়ায় গিয়ে সাধারণ মানুষের সুবিধা-অসুবিধার কথা শুনতে চান। পাশাপাশি এলাকার দলীয় কর্মী-সমর্থকদের ডাকে আয়োজিত একটি শান্তি মিছিলেও অংশ নেবেন তাঁরা।

অন্য দিকে মন্ত্রীদের স্বাগত জানাতে প্রস্তুতি নিচ্ছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি জানিয়েছেন, “রাজ্যের মন্ত্রীরা ভাটপাড়ায় আসছেন, এটা খুবই ভালো কথা। তাঁদের জয় শ্রীরাম ধ্বনিতে স্বাগত জানানো হবে”। কিন্তু যদি আবার সেই আগের মতো গন্ডগোল বাঁধে?

অর্জুন জানান, গন্ডগোলের কিছু নেই। যে কেউ স্বাগত জানাতে পারেন। পুলিশ রয়েছে, তারা আইনশৃঙ্খলার ব্যাপারটা দেখবে।

প্রসঙ্গত, ভাটপাড়ার পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বলে দাবি করা হয়েছে গত বৃহস্পতিবার। বিদ্বজ্জনদের একটি প্রতিনিধি দল ওই দিন ভাটপাড়ায় যান। ওই প্রতিনিধি দলে অংশ নেওয়া অপর্ণা সেন জানিয়েছিলেন, নতুন পুলিশ কমিশনার মনোজ ভার্মার কাজে আশার আলো দেখা যাচ্ছে। তার আগের দিনই বামফ্রন্ট এবং কংগ্রেসের প্রতিনিধিরা ভাটপাড়ায় গিয়েছিলেন। এ দিন যাচ্ছেন রাজ্যের শাসক দল তৃণমূলের পরিষদীয় দল।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন