TMC BJP Flag

ওয়েবডেস্ক: পশ্চিম মেদিনীপুরের কোশিয়াড়ির কলবানিতে দখল হয়ে যাওয়া পার্টি অফিসের পুনর্দখল নিল তৃণমূল। থানায় অভিযোগ দায়েরের পর পুলিশের হস্তক্ষেপেই ওই পার্টি অফিসটি ফিরে পেল তৃণমূল।

গত শনিবার তৃণমূল কংগ্রেসের অভিযোগে জানানো হয়, তাদের ওই দলীয় কার্যালয়টি বিজেপি দখল করে নিয়েছে। অন্য দিকে স্থানীয় বিজেপি নেতৃত্ব জানান, তৃণমূল-সিপিএম-বিজেপি নির্বিশেষ ওই পার্টি অফিসটিকে গ্রামোন্নয়ন কার্যালয় হিসাবে ব্যবহারের জন্য তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।

কিন্তু প্রশ্ন ওঠে এখানেই, গ্রামোন্নয়ন কার্যালয় হিসাবে বাস্তবিক ভাবে ব্যবহার করার কথা বলা হলেও পার্টি অফিসটিকে ঢেকে ফেলা হয়েছিল বিজেপি পতাকায়। এমনকী সামনে টাঙানো হয়েছিল সে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের ছবি দেওয়া ঢাউস ব্যানার। সর্বদল সম্মতিতে গ্রামোন্নয়নের কাজে ব্যবহৃত হওয়ার বিষয়টি যে সত্য নয়, তা খতিয়ে দেখতে খুব একটা বেশি সময় ব্যয় করেনি পুলিশ। স্বাভাবিক ভাবেই শনিবার রাতেই স্থানীয় তৃণমূল নেতৃত্বের উপস্থিতিতে পার্টি অফিসটিকে ‘বিজেপি-মুক্ত’ করা হয়।


আরও পড়ুন: তৃণমূল কার্যালয় ‘দখল’! গ্রামবাসীরা উন্নয়নের জন্য তুলে দিয়েছেন, দাবি গেরুয়া শিবিরের

এ দিন এক তৃণমূল কর্মী বলেন, দীর্ঘ দিন ধরে এই পার্টি অফিসটি তাঁদের দলীয় কাজে ব্যবহৃত হয়ে আসছে। আচমকা বিজেপির কিছু লোকজন ভিতরে থাকা দলীয় পতাকা-ব্যানার এবং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বাইরে ছুড়ে ফেলে দেয়। তাঁদের চোখের সামনে এমন কাজ চলতে থাকলে তাঁরা বাধা দিতে যান। কিন্তু বিজেপির সমর্থকরা তাঁদের হুমকি দিতে শুরু করেন। বাধ্য হয়েই তাঁরা থানায় যান।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন