ফের চেনা মেজাজে অনুব্রত মণ্ডল, ‘তোমাদের মেরে তার পর মরব’

0
Anubrata Mondal

ওয়েবডেস্ক: লাভপুর পঞ্চায়েত সমিতির মাঠে রবিবার স্বমহিমায় ধরা দিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে তিনি বলেন, “আমি এত তাড়াতাড়ি মরব না, তোমাদের মেরে তার পর মরব”।

এ দিনের সভা থেকে অনুব্রত বলেন, “আমি লাভপুরে মিটিং করতে এসেছি ঠিকই, কিন্তু আমি এই মিটিংয়ের পক্ষে ছিলাম না। আমি অভিজিৎ সিংহ, তরুণ চক্রবর্তীর মতো দলের নেতাদের কাছে জানতে চেয়েছিলাম এই সভার কী দরকার? ওঁরা বললেন, বিজেপির দিলীপ ঘোষ লাভপুরে একটা মিটিং করে গিয়েছেন। কিন্তু ওরা পাগল ছাগলের দল, ওরা কী করল তাতে আমার কিছু যায় আসে না। বিজেপি ভেবেছে আমি মরে গিয়েছি, কিন্তু আমি এত তাড়াতাড়ি মরব না, তোমাদের মেরে তার পর মরব।”

অনুব্রতর এমন মন্তব্য নিয়ে রাজনৈতিক চাপান-উতোর ছড়ায়। প্রকাশ্য সভায় দাঁড়িয়ে তিনি যে ভাবে বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন, তা নিয়েই শুরু হয় সমালোচনা। তবে রাজনৈতিক মহল অনুব্রতর কাছ থেকে এ ধরনের মন্তব্য শুনেই অভ্যস্ত। লোকসভা ভোটের পরে অসুস্থ হয়ে পড়েন তিনি। ফলে বেশ কয়েক মাস চিকিৎসার কারণে রাজনীতি তাঁকে পাওয়া যাচ্ছিল না। এ দিন তাঁকে চেনা মেজাজে দেখে বোঝা যায়, ফের নিজের ঢঙেই জেলা রাজনীতি পরিচালনায় ফিরে এলেন তিনি!

[ আরও পড়ুন: কেঁচোর শরীরে মাইক্রোপ্লাস্টিকের কু-প্রভাব, চাষের কাজে ব্যাঘাত ঘটার আশঙ্কা: গবেষণা ]

এ দিনের সভায় অনুব্রত ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, সাংসদ অসিত মাল, অভিজিৎ সিংহ-সহ তৃণমূলের নেতা-কর্মীরা। এনআরসি ইস্যুতে সরব হওয়ার পাশাপাশি সভা থেকে বীরভূমে বিজেপির পথ অবরোধ নিয়ে হুঁশিয়ারি দেন অনুব্রত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here