ক্যানিংয়ের পর এ বার রাজগঞ্জে তৃণমূল নেতা গুলিবিদ্ধ, অবস্থা গুরুতর

0

জলপাইগুড়ি: পশ্চিমবঙ্গে আরও এক তৃণমূল নেতা গুলিবিদ্ধ হলেন। শনিবার ক্যানিংয়ের পর রবিবার এমন ঘটনা ঘটল জলপাইগুড়ি জেলার রাজগঞ্জে। ওই নেতার মাথায় গুলি লেগেছে। গুলি লেগেছে আরও এক ব্যক্তির। দু’জনকেই শিলিগুড়ির নার্সিংহোমে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার সন্ধ্যায় রাজগঞ্জের ভুটকিগন্ডার মোড়ে একটি লটারির দোকানে বসে ছিলেন তৃণমূল নেতা, বছর পঞ্চান্নর সোলেমান আলি। তখন দুই দুষ্কৃতী মোটরসাইকেলে করে আসে। একজন মোটরসাইকেল থেকে নেমে সোলেমানকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি লাগে তৃণমূল নেতার মাথায়।

আরও একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগে লটারির দোকানদারের গায়ে। দুজনেই ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। ততক্ষণে মোটরসাইকেলে করে অন্ধকারে গা ঢাকা দেয় দুই দুষ্কৃতী। গুরুতর আহত অবস্থায় সোলেমান আলিকে শিলিগুড়ি লাগোয়া ফুলবাড়ির একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তর করা হয় শিলিগুড়ির অন্য একটি নার্সিংহোমে। তাঁর অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, সোলেমান আলির উত্তর দিনাজপুরে একাধিক চা বাগান রয়েছে। দলের প্রভাবশালী নেতা হিসাবে পরিচিত তিনি। কারা তাঁকে লক্ষ্য করে গুলি চালাল তা জানা যায়নি। গুলি চালানোর পিছনে ব্যবসায়িক না রাজনৈতিক কারণ রয়েছে তা জানতে তদন্তে নেমেছে রাজগঞ্জ থানার পুলিশ।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের নিকারিঘাটায় গুলিবিদ্ধ হন তৃণমূল নেতা মহরম শেখ। রাতে এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

আরও পড়তে পারেন:

২৯ নভেম্বর ‘সংসদ চলো’ অভিযানের ডাক দিল কৃষক সংগঠনগুলি

অপরাধ দৃশ্যের ভিডিও, ছবি তোলার মোবাইল অ্যাপ বিশেষজ্ঞ দিয়ে পরীক্ষা করাতে হবে, নির্দেশ সুপ্রিম কোর্টের

ত্রিপুরায় গ্রেফতার সায়নী ঘোষ, সোমবার দিল্লিতে ধরনায় বসছেন তৃণমূল সাংসদরা

বদলাচ্ছে নিয়ম! স্কুলের সময়সীমা নিয়ে নয়া বিজ্ঞপ্তি মধ্যশিক্ষা পর্ষদের

ভারতী ঘোষকে বড়ো দায়িত্ব দিল বিজেপি, এ বার দলের জাতীয় মুখপাত্র

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন