ওয়েবডেস্ক: ভাটপাড়া থেকে ফিরে মুখ্যমন্ত্রীকে রিপোর্ট দেওয়া হবে বলে জানাল তৃণমূলের পরিষদীয় দল। শুক্রবার ভাটপাড়ায়ে শান্তি ফেরানোর জন্য এলাকার স্থানীয় মানুষের সঙ্গে কথা বলেন তৃণমূল প্রতিনিধিরা। তাঁরা বাড়ি বাড়ি ঘুরে মানুষের বক্তব্য শোনেন। ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মার সঙ্গেও কথা বলেন তাঁরা।

এ দিন সুব্রত মুখোপাধ্যায়ের নেতৃত্বে ভাটপাড়ায় যান ফিরহাদ হাকিম, সুজিত বসু, পূর্ণেন্দু বসু, চন্দ্রিমা ভট্টাচার্য, ব্রাত্য বসু এবং জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁদের সামনে এলাকার মানুষ সন্ত্রাসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

ফিরহাদ হাকিম, “ভাটপাড়ার মানুষ কষ্টে আছেন। আমরা পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলব”।

উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “এক মাস ধরে অত্যাচার চলছে ভাটপাড়ায়। এলাকায় শান্তি থাকুক। সবাই ভালো ভাবে বসবাস করুন। দোকানপাট খুলে যাক। স্বাভাবিক হোক জনজীবন, এটাই চাই আমরা”।

সুব্রতবাবু বলেন, “ভাটপাড়ায় বিজেপি পরিকল্পিতভাবে গোলমাল জিইয়ে রাখতে চাইছে। আপাতত পরিস্থিতি কিছুটা শান্ত হয়েছে। আমরা ফিরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পরিস্থিতি সম্পর্কে রিপোর্ট দেব”।

তিনি বলেন, পরিস্থিতি আগের তুলনায় অনেক ভালো। দ্রুত পরিস্থিতির বদল হচ্ছে। পুলিশ পুরো ঘটনায় নজর রাখছে।

পুলিশ কমিশনারের সঙ্গে বৈঠক শেষে বেরিয়ে তৃণমূল নেতৃত্ব দাবি করেন, এলাকায় শান্তি ফেরাচ্ছে প্রশাসন। বিজেপি অস্ত্র দিয়ে শান্তি ফেরানোর মিথ্যে দাবি করছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন