বিধানসভায় হাজির হয়ে চমকে দিলেন দেবশ্রী রায়!

0
debashree roy

ওয়েবডেস্ক: গত ১৪ আগস্ট থেকেই ঘুরেফিরে খবরে রয়েছেন রাইদিঘির তৃণমূল বিধায়ক তথা টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। তাঁর বিজেপি-যোগের জল্পনা তুঙ্গে। এমন পরিস্থিতিতেই বুধবার বিধানসভার স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিলেন তিনি।

শেষ হয়েছে বিধানসভার অধিবেশন। গত ২৬ আগস্ট অধিবেশন শুরু হওয়ার পর থেকেও তাঁকে দেখা যায়নি একটিবারের জন্য। তবে, কখনও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বাড়ির সামনে অথবা কখনও দিল্লিতে বিজেপির প্রধান কার্যালয়ে তাঁর খোঁজ মিলেছে। স্বাভাবিক ভাবেই এ দিন তাঁকে বিধানসভায় দেখে চমকে যান তাঁর সহ-রাজনীতিকরাও।

দেবশ্রী পশ্চিমবঙ্গ বিধানসভার দু’টি স্ট্যান্ডিং কমিটির সদস্য— একটি তথ্য ও সংস্কৃতি এবং অন্যটি স্বাধিকার। এ দিন স্বাধিকার সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটির বৈঠক ছিল। সেই বৈঠকে যোগ দিতেই তিনি বিধানসভায় যান বলে জানা যায়।

দেবশ্রীর বিজেপিতে যাওয়া নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে গত ১৪ আগস্ট থেকে। ওই দিনই কলকাতার প্রাক্তন মেয়র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দেন। তাঁর সঙ্গেই গেরুয়া শিবিরে নাম লেখান শোভনের ‘অসময়ের বন্ধু’ বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ওই দিন দেবশ্রীকে নিয়ে বিজেপির প্রধান কার্যালয়ে এক প্রস্থ নাটক হয়ে যায়। তার পরে কেটে গিয়েছে বেশ কয়েক সপ্তাহ। কিন্তু দেবশ্রী-শোভন-বৈশাখী ত্রিকোণ রাজনীতি বিতর্কে দাঁড়ি পড়েনি।

তবে এ দিন দেবশ্রীর বিধানসভা-গমন দেখে রাজনৈতিক মহলের একাংশের অনুমান, আপাতত বিজেপিতে যোগ দেওয়া হচ্ছে না দেবশ্রীর। সে কথা বুঝেই দেবশ্রী ফের একবার তৃণমূলে নিজের পরিস্থিতি সহজ করে নেওয়ার চেষ্টা করছেন। যদিও তিনি নিজে এ ব্যাপারে কোনো মন্তব্যই করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here